Haryana: ভরা সভায় মহিলা কমিশনের চেয়ারপার্সন ও মহিলা পুলিশ অফিসারের তীব্র বাদানুবাদ, ভাইরাল ভিডিও
Haryana women's panel chief shout at woman cop (Photo: Twitter)

চণ্ডীগড়, ১০ সেপ্টেম্বর: ভরা আলোচনা সভায় হরিয়ানার মহিলা কমিশনের চেয়ারপার্সন (Haryana Women's Commission) ও এক মহিলা পুলিশ অফিসারের (Woman Police Officer) মধ্যে তীব্র বাদানুবাদ। সেই সেই ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হয়েছে। স্বামী ও স্ত্রীর মধ্যে বিরোধের সঙ্গে জড়িত একটি মামলার আলোচনার সময় এই উত্তপ্ত কুৎসিত তর্ক হয়েছিল। মহিলা পুলিশ অফিসারের দিকে চিৎকার করতে দেখা যায় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেনু ভাটিয়াকে (Renu Bhatia)। মহিলা অফিসারকে তিনি বেরিয়ে যেতেও বলেন। শুক্রবার কাইথালে ঘটনাটি ঘটেছে জানা গিয়েছে।

স্থানীয় এক সাংবাদিক এই ঘটনাটি রেকর্ড করেন। ভিডিওতে পুলিশ অফিসারের উদ্দেশ্যে রেনু ভাটিয়াকে বলতে শোনা যাচ্ছে, "আপনি তাকে চড় মারতে পারতেন? মেয়েটিকে কি তিনবার চেক করা হয়েছে। বের হয়ে যান, আমি কিছু শুনতে চাই না, জবাব দেবেন না।" পুলিশ অফিসার পাল্টা কথা বলার চেষ্টা করলে তিনি বলেন, "এসএইচও একে বাইরে নিয়ে যান। আপনাকে বিভাগীয় তদন্তের মুখোমুখি করা হবে।" বাদানুবাদ চলতে থাকায় মহিলা পুলিশ অফিসারকে তাঁরই এক সহকর্মী সরিয়ে নিয়ে যান। মহিলা পুলিশ অফিসার বলেন, "আমরা এখানে অপমান হতে আসি না।" পাল্টা ভাটিয়া আবার বলেন, "তাহলে মেয়েটিকে অপমান করতে এখানে এসেছেন?" আরও পড়ুন: Viral Video: গর্জন করে সাফারি জিপকে তাড়া হাতির, বরাত জোরে রক্ষে পর্যটকদের; দেখুন ভিডিও

দেখুন ভিডিও:

পরে রেনু ভাটিয়ে সংবাদমাধ্যমে বলেন, "আমরা এক দম্পতির ঝগড়া নিয়ে একটি মামলা পেয়েছি। কমিশন এবং পুলিশের কর্মীদের সঙ্গে বেশ কয়েকবার দুর্ব্যবহার করেছেন স্বামী। স্ত্রী শারীরিকভাবে ফিট নন, তাই তিনি স্ত্রীকে ছেড়ে দিতে চান।"