Explosion in Ludhiana District Court: লুধিয়ানা জেলা আদালত কমপ্লেক্সে বিস্ফোরণ, ১ জনের মৃত্যু
Explosion in Ludhiana District Court Complex (Photo: ANI)

লুধিয়ানা, ২৩ ডিসেম্বর: লুধিয়ানা জেলা আদালত কমপ্লেক্সে (Ludhiana District Court) বিস্ফোরণ (Explosion)। এখনও পর্যন্ত ১ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়ছে পুলিশ। আহত হয়েছেন ২ জন। তাঁদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। জানা গিয়েছে, দুপুর ১২টা ২২ মিনিটে জেলা আদালতের কার্যক্রম চলার সময় কমপ্লেক্সের দু'তলার রেকর্ড রুমের কাছে বিস্ফোরণের ঘটনা ঘটে। খবর পেয়ে পৌঁছয় পুলিশ ও দমকল বাহিনী।

জানা গিয়েছে, একটি এলপিজি সিলিন্ডারে আগুন ধরে যাওয়ার পরে বিস্ফোরণ ঘটে।বিস্ফোরণের ঘরের দেওয়াল ক্ষতিগ্রস্ত হয়েছে। এছাড়াও জানালার প্যানগুলি ভেঙে গিয়েছে। একজন প্রত্যক্ষদর্শী দাবি করেছেন যে এই বিস্ফোরণের পিছনে কয়েকজন সমাজবিরোধী জড়িত রয়েছে। আরও পড়ুন: Pralay Missile Test Fired: ২৪ ঘণ্টায় 'প্রলয়' ব্যালিস্টিক মিসাইলের দ্বিতীয় পরীক্ষা চালাল ভারত

যদিও, পুলিশ আধিকারিকরা এখনও পর্যন্ত বিস্ফোরণের প্রকৃতি ও কারণ নিশ্চিত করতে পারেননি। এলাকাটি ঘিরে রাখা হয়েছে। আদালত কমপ্লেক্সটি লুধিয়ানা শহরের কেন্দ্রস্থলে জেলা কমিশনারের অফিসের কাছে অবস্থিত।

লুধিয়ানার পুলিশ সুপার বলেছেন, কোর্ট কমপ্লেক্সের দ্বিতীয় তলায় রেকর্ড রুমের কাছে একটি বিস্ফোরণের শব্দ শোনা গেছে। এ ঘটনায় একজন নিহত, দু'জন আহত হয়েছেন। তদন্তের জন্য চণ্ডীগড় থেকে বম্ব ডিসপোজাল দল এবং ফরেন্সিক দলকে ডাকা হয়েছে। আতঙ্কিত হওয়ার দরকার নেই।