Derek O'Brien: আম আদমি পার্টির সদস্য রাঘব চাড্ডার হয়ে ভোট চাইলেন তৃণমূল রাজ্যসভা সাংসদ ডেরেক ও' ব্রায়েন
তৃণমূল সাংসদ ডেরেক ও'ব্রায়েন। (Photo Credits: ANI/File)

নতুন দিল্লি, ৩০ জানুয়ারি: আগামী দিল্লি বিধানসভা নির্বাচন (Delhi Assembly Election) প্রায় আসন্ন। আপের থেকে দিল্লির মাটি কেড়ে নেওয়ার আশায় বিজেপি (BJP) প্রায় উঠেপড়ে লেগেছে। অন্যদিকে প্রচার করছে আপ। এবার আপের পাশে তৃণমূলও (Trinamool)। আম আদমি পার্টির (AAP) সদস্য রাঘব চাড্ডার হয়ে ভোট চাইলেন তৃণমূল রাজ্যসভা সাংসদ ডেরেক ও' ব্রায়েন (Derek O'Brien)। এর থেকে প্রায় পরিষ্কার আপেকে পুরোপুরি সমর্থন করছে তৃণমূল।

ডেরেক ও'ব্রায়েন নিজের টুইটার পেজ থেকে আপের হয়ে ভোট চেয়ে বলেন,"আমি ডেরেক ও'ব্রায়েন। এখন রাজেন্দ্রনগরে দাঁড়িয়ে। শিক্ষা, স্বাস্থ্য, জল, দূষণ যা বলেছে, তা করে দেখিয়েছে আমি আদমি পার্টি। আম আদমি পার্টির সদস্য রাঘব চাড্ডা। ২ নম্বর বাটন প্রেস করে ওনাকে ভোট করুন এবং আমি আদমি পার্টিকে জয়ী করুন।" আরও পড়ুন,   সিএএ বিরোধী সভায় বক্তব্য রাখতে এসে মুম্বইতে গ্রেপ্তার ডাক্তার কাফিল খান

শিক্ষা, স্বাস্থ্য, জল, পরিবহন পরিষেবা দিয়েছে আপ। মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল ও তাঁর সরকারে খুশি দিল্লিবাসী। তবুও বিজেপি যেভাবে মাটি আঁকড়ে পড়ে রয়েছে তাতে পরিষ্কার যে এক চুল মাটি ছাড়ার পক্ষপাতী নয় আপ। এদিকে বিজেপি নেতা পারভেজ ভর্মা আপ সরকারকে ভর্ৎসনা করেন। শাহীনবাগের বিক্ষোভকারীরা একদিন বাড়ি ঢুকে মা-বোনদের ধর্ষণ করবে। অরবিন্দ কেজরিওয়াল একজন সন্ত্রাসবাদী এধরণের মন্তব্য তিনি করেন। এমনকি মদ=সাজিদ ভেঙে গুঁড়িয়ে দেওয়ার মতো কোথাও তিনি বলেন। যার ফলে শুরু হয়েছে নতুন বিতর্ক।