Dancing Groom Fined Rs 2L: বিয়ে করতে যাওয়ার পথে চলন্ত গাড়িতে নাচানাচি, ২ লাখ টাকা জরিমানা বরের!
Representational image | (Photo Credits: Unsplash)

মুজাফ্ফরনগর, ১৫ জুন: বিয়ের অনুষ্ঠানে নাচানাচি (Dance) করা সাধারণ ব্যাপার। বিয়ের আনন্দে বর-কনেকেও নাচতে দেখা যায়। কিন্তু নাচার জন্য় বরকে যদি ২ লাখ টাকা জরিমানা দিতে হয়, তাহলে কেমন লাগবে? ঠিক সেটাই ঘটেছে। বিয়ে করতে যাওয়ার পথে গাড়ির মধ্যে দাঁড়িয়ে নাচা ও সেলফি তোলার কারণে ২ লাখ জরিমানা দিতে হয়েছে বরকে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশে (Uttar Pradesh) মুজাফ্ফরনগরে (Muzaffarnagar)। অঙ্কিত কুমার (Ankit Kumar) নামে এক পথচারীর তোলা ভিডিও সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ঘটনাটি প্রকাশ্যে আসে। উত্তরপ্রদেশ ট্র্যাফিক পুলিশকে ট্যাগ করে ভিডিওটি টুইট করেছিলেন অঙ্কিত। ভিডিওটি পোস্ট করে তিনি লেখেন, "হরিদ্বার থেকে নয়ডা পর্যন্ত আমার যাত্রার সময়, মুজাফ্ফরনগর জেলার কিছু লোক তাদের বিনোদনের জন্য অন্যদের জীবনকে বিপদে ফেলেছিল। আশা করি ট্রাফিক পুলিশ বিষয়টি বিবেচনা করবে।"

ভিডিওটিতে একজনকে বরের সাজে দেখা যাচ্ছে। তিনি একটি চলন্ত গাড়ির ভেতরে দাঁড়িয়ে সেলফি তুলছেন এবং বন্ধুদের সঙ্গে স্টান্ট করছেন। ভিডিওটি প্রকাশ হতেই পুলিশ পদক্ষেপ নেয়। সিনিয়র পুলিশ সুপার অভিষেক যাদব মুজাফ্ফরনগরের ট্রাফিক পুলিশকে ভিডিওটি সম্পর্কে সতর্ক করেন এবং কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন। আরও পড়ুন: Shopian Encounter: ব্যাঙ্ক ম্যানেজার বিজয় কুমার খুনে জড়িত জঙ্গিকে খতম করল নিরাপত্তা বাহিনী

এসপি ট্রাফিক কুলদীপ সিং বলেছেন, "ভিডিওর উপর ভিত্তি করে নটি গাড়ি চিহ্নিত করা হয়েছে এবং আমরা মালিকদের বিরুদ্ধে ২ লাখ টাকার চালান জারি করেছি। এ ছাড়াও সংশ্লিষ্ট ধারায় যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। সব গাড়িরই দিল্লির রেজিস্ট্রেশন নম্বর রয়েছে।"