Rape: 'হাজার বোনের ভাই'১১ বছরের নাবালিকাকে ধর্ষণের দায়ে গ্রেফতার
Representational Image (Photo Credits: ANI)

ভোপাল, ২ জুলাই: নিজেকে সে দাবি করত হাজার বোনের ভাই হিসেবে। ‘Brother of 1000 sisters’। আসলে মধ্যপ্রদেশের ভোপালের কাছে বেতফুল নামের এক জায়গায় সে গণ রাখিবন্ধনের আয়োজন করে। প্রতি বছর সেখানে বিভিন্নপ্রান্ত খেকে এসে মহিলারা রাখি বন্ধন করে। সেই কারণে সে দাবি করত হাজার বোনের ভাই হিসেবে। তাকে এলাকার লোক ডাকে কেন্দু বাবা নামে। ভাল নাম রাজেন্দ্র সিং। সেই 'হাজার বোনের ভাই'কেই ধর্ষণের দায়ে গ্রেফতার করা হল।

যে হাতে হাজার বোন তাদের রক্ষার জন্য রাখি পরায়, সেই হাত দিয়েই সে করেছে জঘন্য কাজ। ১১ বছরের এক নাবালিকাকে এক বছরেরও বেশি সময় ধরে সে ধর্ষণ করেছে বলে অভিযোগ জমার পর প্রাথমিক তদন্তের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। আরও পড়ুন- আমির খানেরমেয়ে-জামাইয়ের ঘনিষ্ঠ মুহূর্তে ভাইরাল ভিডিও

একেবারে নাটকীয়ভাবে হাজার বোনের ভাইয়ের নোংরা কেলেঙ্কারি ধরা পড়ে। পরিচয় গোপন করে এক ব্যক্তি রাজেন্দ্র-র বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ জানায়। পুলিশ তদন্তে নেমে ধীরে ধীরে বুঝতে পারে, ১১ বছরের এক নাবালিকাকে ধর্ষণ করে চলেছে রাজেন্দ্র। তারপরই তাকে প্রাথমিক তদন্তের পর গ্রেফতার করা হয়। রবিবার রাতে রাজেন্দ্র-র নামে কেস দায়ের করা হয়। জনতার চাপের কাছে মাথানত করে হাজার বোনের ভাই নিজে থেকে গ্রেফতার করে।

১১ বছরের যে নাবালিকাকে ধর্ষণ করে হাজার বোনের ভাই তার মা এসে রাজেন্দ্র-র বাড়িতে অভিযোগ জানাতে এসে। কিন্তু এলাকায় নিজের প্রভাবের কথা বলে মহিলাটিকে তাড়িয়ে দিয়েছিল রাজেন্দ্র। তারপর নাম জানাতে অস্বীকার করা ব্যক্তির চিঠির ভিত্তিতে তদন্তের ভিত্তিতে গ্রেফতার করা হয় তাকে। রাজেন্দ্র এতটাই প্রভাবশালী যে জেলে থাকলেও তার অনুগামীরা সেই নাবালিকার বাড়িতে হামলা চালাতে পারে এই আশঙ্কায় তার বাড়ির সামনে পুলিশী প্রহরা বসানো হয়েছে।