আমির খান-এর মেয়ে ইরা খান বয়ফ্রেন্ডের বাহুডোরে, দেখুন আমিরের মেয়ে-জামাইয়ের ঘনিষ্ঠ মুহূর্তে ভাইরাল ভিডিও
বয়ফ্রেন্ডের বাহুডোরে আমির খানের মেয়ে ইরা। (Photo Credits: Instagram)

মুম্বই, ২৮ জুন: বলিউড তারকাদের সন্তানদের নিয়ে আম জনতার সব সময়ই আলাদা গুরুত্ব থাকে। সেই গুরুত্বটা কাজে লাগাতে পেজ থ্রি-সাংবাদিকরা স্টার কিডদের খবর সব সময় কভার করেন। টাইগার শ্রফ থেকে আলিয়া ভাট-স্টার কিডে এখন ছেয়ে গিয়েছে বলিউড। শাহরুখ খান (Shahrukh Khan) মেয়ে সুহানা (Suhana) তো এখন সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তায় কিছু সময়ে তাঁর বাবাকে টেক্কা দেন। সুহানা-র খবর প্রায়ই দেখা যায় বিভিন্ন সংবাদমাধ্যমে। এবার খবরে বলিউডের মিস্টার 'পারফেকশনিস্ট' আমির খান-এর মেয়ে ইরা।

ইরা তাঁর বয়ফ্রেন্ড মিশাল কৃপালালিনর সঙ্গে খুব মজা করছেন। একটা রোমান্টি-কমেডি গানে দুজনকে নাচতে দেখা গেল। নাচের পর বয়ফ্রেন্ডকে আলিঙ্গন করলেন ইরা। যে ভিডিও এখন সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল। আরও খবর- জ্যাকলিন ফার্নান্ডেজ-এর 'লঙ্কা কাণ্ড'

আমিরের প্রথম পক্ষের স্ত্রী-রীনা দত্তের সন্তান হলেন ইরা। ২০০২ সালের ডিসেম্বরে রীনা দত্তের সঙ্গে দাম্পত্য সম্পর্কের ইতি টানেন আমির খান। এরপর মায়ের কাছেই আছেন জুনাইদ ও ইরা। শাহরুখের মেয়েকে যেমন সুহানাকে যেমন মডেলিং ও বলিউডে দেখা যাবে বলে শোনা যাচ্ছে, তেমন কিন্তু আমির কন্যা ইরাকে নিয়ে নেই। ইরা সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। মাঝেমধ্যেই বিভিন্ন ছবি পোস্ট করেন। আমিরের হবু জামাই মিশাল একজন শিল্পী, প্রোডিউসার ও সুরকার। এর আগে ২০১৯-এর নববর্ষের সময় এবং মিশালের জন্মদিনে নিজেদের আলিঙ্গনরত ছবি প্রকাশ করেছিলেন আমির খানের মেয়ে।