Bajrang Dal Activist Murder: বজরং দলের কর্মী হর্ষের খুনের পর উদুপিতে RAF-এর টহলদারি, শান্তি বজায় রাখার আবেদন মন্ত্রীর
RAF Patrolling In Udupi (Photo Credit: ANI/Twitter)

বেঙ্গালুরু, ২৩ ফেব্রুয়ারি:  হিজাব বিতর্কের মাঝে কর্ণাটকের শিবমোগায় খুন বজরং দলের কর্মী হর্ষ। বজরং দলের কর্মী খুনের পরপরই যাতে উত্তেজনা না ছড়ায়, তার জন্য জারি করা হয় ১৪৪ ধারা। সেই সঙ্গে হর্ষ খুনের পর যাঁরা যানবাহন জ্বালিয়ে প্রতিবাদ শুরু করেন, তাঁদের কয়েকজনকেও গ্রেফতার করা হয়। তবে বৃহস্পতিবার পর্যন্ত শিবমোগায় ১৪৪ ধারা জারি থাকবে বলে জানানো হয় পুলিশের তরফে। বুধবার সকালে উদুপিতে RAF-কে টহল দিতে দেখা যায়। হর্ষের খুনের পর যাতে কোনওভাবে উত্তেজনা না ছড়ায়, তারজন্যই রাজ্য পুলিশের সঙ্গে টহলদারি শুরু করে কেন্দ্রীয় বাহিনী।

 

এদিকে হর্ষের খুনের এখনও পর্যন্ত ৮ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানান সে রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী। তিনি বলেন, শিবমোগার পরিস্থিতি নিয়ন্ত্রণে। শান্তি রক্ষায় মানুষ যেভাবে পুলিশ প্রশাসনকে সাহায্য করছেন, তার জন্য প্রত্যেককে ধন্যবাদ জানান স্বরাষ্ট্রমন্ত্রী। তিনি বলেন, যত শিগগিরই সম্ভব দোষীদের উপযুক্ত শাস্তির ব্যবস্থা করা হবে।

আরও পড়ুন:  Anis Khan Murder Case: আনিস খানের দাদাকে ফোন, সিবিআই তদন্ত চাইলে 'খুনের হুমকি' অচেনা নম্বর থেকে

হর্ষের খুনের ঘটবনায় পুলিশ নিজের মতো করে তদন্ত করছে।  ফলে শান্তি, সুস্থিতি যাতে বজায় রাখে হয়, সে বিষয়ে সাধারণ মানুষের কাছে আবেদন জানান স্বরাষ্ট্রমন্ত্রী।