Kerala: কাঁঠাল পাড়তে গিয়ে গুরুতর আঘাত, হাসপাতালে পৌঁছতেই জানলেন করোনাভাইরাসে আক্রান্ত অটোচালক
Plasma Therapy in India for Coronavirus (Photo Credits: PTI)

তিরুঅনন্তপুরম, ২৫ মে: কাঁঠাল পাড়তে উঠেছিলেন গাছে! সেখানেই ঘটল বিপত্তি। অন্য একটি কাঠাল (Jackfruit) কাঁধে পড়ে গুরুতর চোট পেলেন ওই ব্যক্তি। যিনি পেশায় অটোচালক। কান্নুর হাসপাতালে গিয়ে জানতে পারলেন, মেরুদণ্ডে তাঁর গুরুতর আঘাত লেগেছে। অপারেশন করতে হবে। আর অপারেশন করতে গিয়ে জরুরি টেস্ট করাতে ধরা পড়ল করোনাভাইরাস (Coronavirus)। ঘটনাটি ঘটেছে কেরলের (Kerala) কাসড়গড়ে।

হাসপাতালের তরফে জানানো হয়েছে, গুরুতর আহত অবস্থায় হাসপাতালে আসেন ওই অটোচালক। মেরুদণ্ডে চোট এতটাই গভীর ছিল যে, অপারেশন করা ছাড়া আর কোনও উপায় ছিল না। করোনাভাইরাস সংক্রমণের জেরে হাসপাতালে ভর্তি হতে আসা সকল রোগীরই করোনা পরীক্ষা করা হচ্ছে। সেই মত ওই ব্যক্তিরও করোনা পরীক্ষা করা হয়। আর সেই টেস্ট রিপোর্টেই আসে তিনি কোবিদ পজিটিভ। চিকিৎসকেরা জানাচ্ছেন, ওই ব্যক্তির শরীরে লক্ষণও ছিল। তবে কীভাবে ওই ব্যক্তি সংক্রমিত হলেন, সেটি এখনও জানা য়ায়নি। কারণ অটোচালকের কথায়, তিনি সাম্প্রতিক কালে কোথাও ট্রাভেল করেননি এবং কোনও করোনা রোগীর সংস্পর্শেও আসেননি। আরও পড়ুন: Manoj Tiwari Violates Lockdown Rules: লকডাউনের নিয়ম উপেক্ষা করে ক্রিকেট ম্যাচ খেলতে হাজির দিল্লির বিজেপি নেতা মনোজ তিওয়ারি, গাইলেন 'রিঙ্কিয়াকে পাপা'

 অটোচালকের পরিবারকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। আর কে কে ওই ব্যক্তির সংস্পর্শে এসেছিলেন, সেটিও জানার চেষ্টা করছে হাসপাতাল কর্তৃপক্ষ।