Assam Flood: 'অসহায় মানুষ, অসমের মুখ্যমন্ত্রী ব্যস্ত দলের কাজে', কড়া আক্রমণ সায়নীর
Saayoni Ghosh Attacks Assam CM (Photo Credit: Twitter/Instagram)

কলকাতা, ২২জুন:  অসমের (Assam) বন্যা (Flood) পরিস্থিতি ক্রমাগত ভয়াবহ হচ্ছে। কমপক্ষে ৫৫ লক্ষ মানুষ জলের নীচে। এমনই অভিযোগ করলেন তৃণমূল কংগ্রেস নেত্রী সায়নী ঘোষ। নিজের সোশ্যাল হ্যান্ডেলে বুধবার অসমের বন্যা পরিস্থিতি নিয়ে ট্যুইট করেন সায়নী ঘোষ ( Saayoni Ghosh )। সেখানেই তিনি অসমের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ফুঁসে ওঠেন। সায়নী বলেন,  অসমের জন্য সবাই প্রার্থনা করুন। সেখানে ৫৫ লক্ষ মানুষ জলের নীচে। অথচ অসমের মুখ্যমন্ত্রী দলের মহা প্রচারক হয়ে ঘুরে বেড়াচ্ছেন। অসমের বন্যার জেরে মানুষ বিপর্যস্ত, ঘরবাড়ি ছেড়ে কোথায় যাবেন ভেবে পাচ্ছেন না। সেই সঙ্গে তাঁদের কাছে খাবারদাবার নেই। বিদ্যুৎবিহীন হয়ে পড়েছে এলাকা। ফলে জলের মধ্যে অন্ধকারে মানুষ জীবনযাপন করছেন বলে অভিযোগ করেন সায়নী ঘোষ।

 

অসমে (Assam) ক্রমশ বাড়ছে আতঙ্ক। এক নাগাড়ে বৃষ্টি এবং বন্যার (Flood)  জেরে বিপর্যস্ত অসমের বহু এলাকা। বন্যার সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে ভূমিধস। ফলে বন্যা এবং ভূমিধসের জেরে মঙ্গলবার অসম জুড়ে ৮০ জনের বেশি মানুষের মৃত্যু হয়েছে বলে খবর।

আরও পড়ুন:  Assam Flood: অসমে ক্রমশ খারাপ হচ্ছে বন্যা পরিস্থিতি, জলের তোড়ে মৃত্যু কমপক্ষে ৮০ জনের

পাশাপাশি অসমের ৩৪টি জেলা জলের তলায় বলেও জানা যাচ্ছে। যার জেরে ৪৭,৭২,১৪০ জন মানুষ ক্ষতিগ্রস্থ বলে জানা যাচ্ছে। এক নাগাড়ে বন্যার জেরে অসমে গত কয়েক ঘণ্টায় অবস্থা আরও ভয়াবহ হতে শুরু করেছে বলে খবর।