Kumar Vishwas On Arvind Kejriwal: 'স্বাধীন দেশ খালিস্তানের প্রথম প্রধানমন্ত্রী হবেন বলেছিলেন অরবিন্দ কেজরিওয়াল', বিস্ফোরক দাবি কুমার বিশ্বাসের
Kumar Vishwas (Photo: ANI)

নতুন দিল্লি, ১৬ ফেব্রুয়ারি: দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের (Arvind Kejriwal) বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন কবি ও প্রাক্তন আপ নেতা কুমার বিশ্বাস (Kumar Vishwas)। তিনি অভিযোগ করেছেন যে আপ প্রধান অরবিন্দ কেজরিওয়াল পঞ্জাবের বিচ্ছিন্নতাবাদীদের সমর্থক ছিলেন। কুমার বিশ্বাস বলেন, "একদিন, কেজরিওয়াল আমাকে বলেছিলেন যে তিনি হয় পঞ্জাবের মুখ্যমন্ত্রী বা একটি স্বাধীন দেশের (খালিস্তানের) প্রথম প্রধানমন্ত্রী হবেন।"

পঞ্জাব বিধানসভা নির্বাচনের উত্তাপ ক্রমেই বাড়ছে। একে অপরকে আক্রমণ শানিয়ে যাচ্ছে সব দলের নেতারাই। গতকাল কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী বলেন, আম আদমি পার্টির বস এবং দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল সন্ত্রাসবাদীদের প্রতি নরম এবং জাতীয় নিরাপত্তার ক্ষেত্রে অবিশ্বস্ত। রাহুল বলেন, "যাই ঘটুক না কেন, কংগ্রেসের একজন নেতাকে কখনই একজন সন্ত্রাসবাদীর বাড়িতে দেখা যাবে না। ঝাডুর (আপ-র নির্বাচনী প্রতীক) সবচেয়ে বড় নেতাকে একজন সন্ত্রাসবাদীর বাড়িতে পাওয়া যেতে পারে। এটাই সত্য।" ২০১৭ সালে বিধানসভা নির্বাচনের সময় কেজরিওয়াল পঞ্জাবের মোগায় একজন প্রাক্তন খালিস্তানি সন্ত্রাসবাদীর বাড়িতে রাত্রিযাপন করেছিলেন। এটাকেই তুলে ধরে আক্রমণ শানিয়েছেন রাহুল।

শুনুন বক্তব্য: 

আজ পঞ্জাবের মোহালিতে নির্বাচনী সমাবেশে অরবিন্দ কেজরিওয়াল পাল্টা দাবি করেছেন যে রাহুল গান্ধী তাঁকে সন্ত্রাসবাদী বলছেন। দিল্লির মুখ্যমন্ত্রী বলেন, "রাহুল ২০ ফেব্রুয়ারি উত্তর পেয়ে যাবেন।" কেজরিওয়াল ক্ষমতাসীন কংগ্রেসের বিরুদ্ধে ব্যবসায়ী এবং এমনকি সাধারণ মানুষকে ভয় দেখানোর অভিযোগ করেছেন। কেজরিওয়ালের দাবি, "যদি একজন সাংবাদিক কাউকে জিজ্ঞাসা করেন যে কাকে ভোট দেবেন, তিনি সত্য বলতেও ভয় পাবেন।"