Fir Against Arnab Goswami: মহিলা পুলিশকর্মীকে নিগ্রহের অভিযোগ, অর্ণব গোস্বামীর নামে নতুন এফআইআর

মুম্বই, ৪ নভেম্বর: রিপাবলিক টিভির সম্পাদক অর্ণব গোস্বামীর (Arnab Goswami) বিরুদ্ধে নতুন এফআইআর (FIR) দায়ের করেছে মুম্বই পুলিশ। বুধবার সন্ধ্যায় এই এফআইআর করা হয়। আজ সকালে মুম্বই পুলিশ অর্ণবকে গ্রেপ্তার করে। ৫৩ বছরের এক ইন্টিরিয়র ডিজাইনারের আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ তাঁর বিরুদ্ধে। এরপর বিকেলে আরও একটি এফআইআর দায়ের করা হয়। অভিযোগ, বাড়িতে গ্রেপ্তার করতে আসা এক মহিলা পুলিশকর্মীকে নিগ্রহ করেছেন তিনি।

আইএমসি জোশি মার্গ থানায় এইফআইআর দায়ের করা হয়েছে। ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) ৩৫৩, ৫০৪, ৫০৬ এবং ৩৪ ধারায় মামলা রুজু করা হয়েছে। মুম্বই পুলিশের বক্তব্য, আজ যখন পুলিশ অর্ণবকে গ্রেপ্তার করতে গেছিল। তখন তিনি এবং তাঁর পরিবার পুলিশকে তাদের দায়িত্ব পালন করতে বাধা দেন, তাঁরা একটি কাগজও ছিঁড়ে দেন। আরও পড়ুন: Arnab Goswami Arrested by Mumbai Police:: 'অর্ণব গোস্বামীকে গ্রেফতার, সংবাদমাধ্যমের স্বাধীনতার উপর আক্রমণ', দাবি গোয়ার মুখ্যমন্ত্রীর

৫৩ বছরের এক ইন্টিরিয়র ডিজাইনারের আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ তাঁর বিরুদ্ধে। ২০১৮ সালের মে মাসে আত্মহত্যা করেন ৫৩ বছরের ইন্টিরিয়র ডিজাইনার অন্বয় নাইক ও তাঁর মা কুমুদ নাইক। সুইসাইড নোটে অর্ণব গোস্বামী ছাড়া আরও ২ জনের নাম ছিল। তাঁরা হলেন ফিরোজ শেখ ও নীতেশ সারদা। অন্বয় নাইক নোটে লিখেছিল, অর্ণব ও বাকি দু'জন ৫ কোটি ৪০ লাখ টাকা দেননি। সেই টাকা না পেয়ে আর্থিক সমস্যায় পড়েছিলেন তিনি।