Ahmedabad: বিয়ের আগে পাত্রীকে হেনস্থা, পরে রাশি না মেলার অজুহাতে বিয়ে বাতিল
প্রতীকী ছবি(File Photo)

আমেদাবাদ, ১৯ জুন: বিয়ের আগে অশালীন প্রস্তাবে রাজি না হওয়ায় পাত্রীকে হেনস্থা পাত্রের। তারপর ঘোষণা জ্যোতিষের কাছে হিসেব মিলিয়ে দেখা গিয়েছে পাত্রীর সঙ্গে পাত্র-র রাশি মিলছে না (Ahmedabad Man Molests Fiancee)। এই বিয়ে হলে পাত্রের ক্ষতি হয়ে যেতে পারে। তাই পাত্র পক্ষের পক্ষ থেকে বিয়ে বাতিল করা হল। এখানেই শেষ নয়, রাশি না মেলা নয়, বরং বিয়ের আগে পাত্রের অশালীন প্রস্তাবে রাজি না হওয়াতেই বারবার হেনস্থা, বিয়ে বাতিল। এমনই অভিযোগ তুললেন গুজরাটের আমেদাবাদের এক মহিলার। আরও পড়ুন: নয়া উপদ্রব, সিংহের শরীরেও করোনার ডেল্টা ভ্যারিয়েন্ট, আক্রান্ত ৪

গুজরাটের পোস্টাল বিভাগে কাজ করা মাউলিক দেশাইয়ের বিরুদ্ধে এমনই বিস্ফোরক অভিযোগ তুলে এফআইআর দায়ের করেন এক মহিলা। সেই মহিলার অভিযোগ, গত বছর অক্টোবরে দুই পরিবারের মধ্যে চূড়ান্ত কথাবার্তা হয়ে বিয়ে ঠিক হয়। কিন্তু বিয়ের কথা পাকা হওয়ার পর হবু স্বামীর ব্যবহার-কথাবার্তা একেবারেই পছন্দ হয়নি মহিলার। নভেম্বরে গান্ধীনগরে এক পার্কে ডেকে এনে বারবার তাঁকে হেনস্থা করে দেশাই। এরপর পাত্রীর বিরুদ্ধে দেশাই অভিযোগ করেন, সে যৌনতার বিষয়ে মোটেও প্যাশানেট নয়। কী করে চুম্বন করতে হয় তাও জানেন না।

এরপর ৯ ডিসেম্বর আচমকা তার বাড়িতে দুই আত্মীয়কে নিয়ে হাজির হয় দেশাই। মেয়ের বাড়িতে ১টাকা দিয়ে ও নারকেল ফাটিয়ে তারা জানায়, জ্যোতিষ জানিয়েছে ছেলের সঙ্গে মেয়ের রাশি মেলেনি। তাই এই বিয়ে বাতিল করতে হল। এই বিষয়ে অভিযোগ জানালে, দেশাই মেয়ের বাড়িতে এসে হেনস্থা, কুতসা করতে থাকে বলে অভিযোগ।