UP Shocker: বিশেষভাবে সক্ষম নাবালিকাকে ধর্ষণের অভিযোগে ধৃত ৬০ বছরের ব্যক্তি
প্রতীকী ছবি (Photo Credits: Pxhere)

লখিমপুর খেরি, ২০ জানুয়ারি: বাড়ির ছাদে বিশেষভাবে সক্ষম নাবালিকাকে ধর্ষণের (Rape) অভিযোগে ধৃত ৬০ বছরের ব্যক্তি। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) লখিমপুর খেরির (Lakhimpur Kheri) ফারদান থানা এলাকায়। নির্যাতিতা নাবালিকা কথা বলতে পারে না ও শুনতে পায় না। ফারদান থানার স্টেশন হাউস অফিসার রাকেশ সিং যাদব বলেছেন, অভিযুক্ত ব্যক্তি হাতেনাতে ধরা পড়ে যায় মেয়েটির বাবা-মায়েরা কাছে। এরপর তাকে মারধর করে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। ধৃতের বিরুদ্ধে ধর্ষণ এবং পকসো আইনের অধীনে মামলা রুজু করা হয়েছে।

মেয়েটির বাবা-মা জানিয়েছেন, অভিযুক্ত প্রতিবেশী তাদের মেয়েকে তার 'নাতনি' বলে ডাকত। মিষ্টি খাওয়ানোর প্রলোভন দিয়ে তাদের মেয়েকে বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে সে।

আরও পড়ুন: Indian Youth Abducted By Chinese Army: অরুণাচলে ভারতীয় ভূখণ্ডে ঢুকে স্থানীয় যুবককে অপহরণ চিনা সেনার, দাবি বিজেপি সাংসদের

বুধবার স্থানীয় আদালতে ধৃতকে হাজির করা হয়েছিল। বিচারক তাকে জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। নির্যাতিতার শারীরিক পরীক্ষা করা হয়েছে। এসএইচও বলেছেন, "মেয়েটি অভিযুক্তকে বছরের পর বছর ধরে জানত, তাই সে তার সঙ্গে যেতে দ্বিধা করেনি। লোকটি তার অপরাধ স্বীকার করেছে।"