Hyderabadi Journalist Died of COVID-19: হায়দরাবাদে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু সাংবাদিকের
ছবিটি প্রতীকী

হায়দরাবাদ, ৭ জুন: করোনাভাইরাসে (COVID-19) আক্রান্ত হয়ে এক সাংবাদিকের মৃত্যু হল হায়দরাবাদে (Hyderabad)। পরীক্ষার রিপোর্ট পজিটিভ হওয়ার পর অসুস্থতা বাড়তে থাকে। ভেন্টিলেশনে রাখার ঘণ্টাখানেকের মধ্যে মৃত্যু হয় তাঁর। হায়দরাবাদে মোট ১৯ জন সাংবাদিক করোনাভাইরাসে। জানা গেছে, একটি তেলেগু টেলিভিশন চ্যানেলে কর্মরত ওই ৩৬ বছরের সাংবাাদিক গান্ধি হাসপাতালে (Gandhi Hospital) মারা যান। রিপোর্ট পজিটিভ আসার পরে চার দিন আগে তাঁকে ওই হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তিনি তেলাঙ্গানার প্রথম সাংবাদিক যিনি ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন।

হাসপাতালের তরফে জানানো হয়েছে, সাংবাদিক করোনাভাইরাস ও কমরবিডিতে মারা গেছেন। তিনি বাইল্যাটারাল নিউমোনাইটিস এবং শ্বাসযন্ত্রের সমস্যায় ভুগছিলেন। তিনি মাইস্থেনিয়া গ্রাভিসও ধরা পড়ে, যা সমস্ত পেশীকে পঙ্গু করে দেয়। হাসপাতাল সূত্রে খবর, রবিবার ভোরে তাঁর অবস্থার অবনতি শুরু হয় এবং তাঁকে ভেন্টিলেটারে রাখা হয়। আরও পড়ুন: Bhopal Shocker: ১১,০০০ টাকা বিল বাকি, রোগীকে বেডে বেঁধে রাখল হাসপাতাল

হায়দরাবাদে সাংবাদিক মহলে শোকের ছায়া নেমে এসেছে। কারণ কয়েকজন সাংবাদিক গত সপ্তাহেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাঁদের মধ্যে কয়েকজনের উপসর্গ ছিল না।