MP Shocker: কিশোরীকে অপহরণ করে ৫ দিনে দু'বার গণধর্ষণ ৯ জনের!
প্রতীকী ছবি (Photo Credits: ANI)

ভোপাল,১৭ জানুয়ারি: কিশোরীকে অপহরণ করে ৫ দিনে দুবার গণধর্ষণের অভিযোগ ৯ জনের বিরুদ্ধে। চমকে ওঠার মতো ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের (Madhya Pradesh) উমারিয়া জেলায় (Umaria district)। মধ্যপ্রদেশের বিভিন্ন অঞ্চলে মহিলাদের বিরুদ্ধে গত৬ দিনে কমপক্ষে ৪টি নির্যাতনের ঘটনা সামনে এসেছে। আর তাতেই রাজ্যে মহিলাদের নিরাপত্তা নিয়ে বড় প্রশ্ন তুলেছে বিরোধীরা। পুলিশ জানিয়েছে, ১৩ বছর বয়সী এই কিশোরীকে প্রথমে ৪ জানুয়ারি তার পরিচিত এক যুবক অপহরণ করে। এরপর সে ও তার ছয় বন্ধু দুদিন ধরে গণধর্ষণ করে। ৫ জানুয়ারি কিশোরী ছেড়ে দেয় তারা। কাউকে কিছু জানালে খুনের হুমকি দেওয়া হয়।

পুলিশ জানিয়েছে, ছয় দিন পরে আবারও ধর্ষণের শিকার হয় কিশোরী। ১১ জানুয়ারি তাকে পুনরায় অপহরণ করে আগের ৭ যুবকের একজন। কিশোরীকে সে আবারও ধর্ষণ করে। এরপর কিশোরীকে জঙ্গলে ও রাস্তার ধারের হোটেলে বন্দী করে রাখা হয়। সেখানে তিনজন আবারও তাকে ধর্ষণ করে। সেখান থেকে পালিয়ে আসার সময় দুই ট্রাক ড্রাইভার মেয়েটির উপর চড়াও হয়। তারাও ওই কিশোরীকে ধর্ষণ করে। আরও পড়ুন: COVID-19 Vaccination: প্রথম দিনেই ১,৬৫,৭১৪ জনকে ভ্যাকসিন দেওয়া হয়েছে, জানাল স্বাস্থ্য মন্ত্রক

শুক্রবার সকালে বাড়ি আসে মেয়েটি। এরপর পুলিশে অভিযোগ দায়ের করা হয়। তদন্তে নেমে পুলিশের একাধিক দল তল্লাশি চালায়। পুলিশ মুখপাত্র অরবিন্দ তিওয়ারি বলেন, "আমরা এ পর্যন্ত ছয় অভিযুক্তকে গ্রেপ্তার করেছি এবং বাকিদের ধরার আশা করছি। পকসো এবং আইপিসির সংশ্লিষ্ট বিভাগে মামলা দায়ের করা হয়েছে।"