West Bengal Assembly Election 2021 :  'বুদ্ধি' করে ভোট দিন, ঐন্দ্রিলার আবেদনে জল্পনা
বিবেচনা করে ভোট দেওয়ার আবেদন ঐন্দ্রিলার

কলকাতা, ৬ এপ্রিল : নিজের বুদ্ধি প্রয়োগ করে ভোট দিন। বিচক্ষণতার সঙ্গে ভোট দিন দেশের মানুষ। রাজ্যে তৃতীয় দফা ভোটের (West Bengal Assembly Election 2021) আগে এমনই একটি পোস্ট শেয়ার করেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)।

নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে দেশের মানুষের উদ্দেশে বার্তা দেন ঐন্দ্রিলা। যেখানে তিনি জানান, দেশের প্রত্যেক মানুষ যেন বুদ্ধির প্রয়োগ করে বিচক্ষণতার পরিচয় রাখেন ভোট বাক্সে। ঐন্দ্রিলার ওই পোস্ট প্রকাশ্যে আসার পরই তা নিয়ে জোর চর্চা শুরু হয়ে যায়।

 

 

View this post on Instagram

 

ঐন্দ্রিলার ওই পোস্ট দেখে কেউ বিজেপিকে (BJP) ভোট দেওয়ার আবেদন করেন পালটা সেখানে। কেউ আবার বলতে শুরু করেন, বুদ্ধি খরচ করে তৃণমূলকে (TMC) ভোট দিন। তেউ আবার প্রকাশ্যে বলতে শুরু করেন, তৃণমূলের টিকিটে ভোটে লড়াইয়ের পরের প্রার্থী ঐন্দ্রিলা। কেউ আবার বলেন, ঐন্দ্রিলাকে তিনি যোগ্য জবাব দিতেই পারতেন কিন্তু অপেক্ষা করে রয়েছেন ভোটের ফল বেরনোর জন্য।

আও পড়ুন : Kareena’s newborn baby : অবিকল তৈমুর? ভাইরাল করিনার দ্বিতীয় সন্তানের ছবি

ভোট বাংলায় মানুষকে বুদ্ধি, বিচার, বিবেচনা করে ভোট দেওয়ার আবেদন করে নেট জনতার বিভিন্ন প্রশ্ন এবং সমালোচনার মুখে পড়তে ঐন্দ্রিলা সেনকে।

প্রসঙ্গত বর্তমানে করোনা আক্রান্ত হয়ে মালদ্বীপে আটকে রয়েছেন ঐন্দ্রিলা। বিশেষ বন্ধু অঙ্কুশের (Ankush Hazra) সঙ্গেই মালদ্বীপে (Maldives) আটকে রয়েছেন অভিনেত্রী। মালদ্বীপে কোয়ারেন্টিনে থাকাকালীনই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ওই পোস্ট শেয়ার করেন অঙ্কুশের বান্ধবী।