Siddharth-Saina Nehwal Controversy:  প্রধানমন্ত্রীর নিরাপত্তায় গাফিলতির অভিযোগে সাইনার তোপ, পালটা কটাক্ষ করে বিপাকে সিদ্ধার্থ
Saina Nehwal, PM Modi, Siddharth (Photo Credit: Instagram)

দিল্লি, ১১ জানুয়ারি: পাঞ্জাবে (Punjab) প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) নিরাপত্তায় ঘাটতির অভিযোগ উঠতেই বিষয়টি নিয়ে মুখ খোলেন ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেহওয়াল। কোনও দেশের প্রধানমন্ত্রীর নিরাপত্তায় ঘাটতি পড়লে, সে দেশের মানুষও নিরাপদ বলে মনে করেন না নিজেদের। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর গাড়ি আটকে যাঁরা বিক্ষোভ দেখান, তাঁদের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন ব্যাডমিন্টন খেলোয়াড়। সাইনা নেহওয়ালের ওই ট্যুইট প্রকাশ্যে আসতেই তার বিরুদ্ধে মুখ খোলেন দক্ষিণের জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ। সাইনার মন্তব্যের বিরোধিতা করে তাঁর বিরুদ্ধে ক্ষোভে ফুঁসে ওঠেন সিদ্ধার্থ  (Siddharth)।

'রং দে বসন্তী' খ্য়াত অভিনেতা যেভাবে জাতীয়স্তরের খেলোয়াড়কে অপমান করেছেন, তার বিরোধিতা করেন সাইনা নেহওয়ালের বাবা হরভীর সিং নেহওয়াল। সাইনার বাবা বলেন, তাঁর মেয়ে দেশের হয়ে মেডেল জিতেছেন। দেশকে এক অন্য স্তরে নিয়ে গিয়েছেন কিন্তু সিদ্ধার্থ কী করেছেন দেশের জন্য? দেশকে মেডেল এনে দেওয়া একজন খেলোয়াড়ের বিরুদ্ধে এই ধরনের মন্তব্য করা সিদ্ধার্থের অনুচিত বলেও দাবি করেন সাইনার বাবা।

আরও পড়ুন:  Salman Khan: সলমন খানের নতুন বান্ধবী সামান্থা লকউড? আমেরিকান স্টারের সঙ্গে বলি তারকার সম্পর্কের গুঞ্জনে মুখর বি টাউন

 

ব্যাডমিন্টন খেলোয়াড়ের বিরুদ্ধে আপত্তিজনক মন্তব্য করায় এ বিষয়ে ক্ষোভ প্রকাশ করে জাতীয় মহিলা কমিশন। সিদ্ধার্থের বিরুদ্ধে যাতে অভিযোগ দায়ের করা হয়, সে বিষয়ে মহারাষ্ট্রের ডিজিপির কাছে আবেদন করে জাতীয় মহিলা কমিশন।