Kushal Punjabi Passes Away: মুম্বইয়ে আত্মহত্যা করে মারা গেলেন জনপ্রিয় হিন্দি ধারাবাহিক অভিনেতা কুশল পাঞ্জাবি, ফ্ল্যাট থেকে উদ্ধার ঝুলন্ত দেহ
কুশল পাঞ্জাবি (Photo Credits: Instagram)

মুম্বই, ২৭ ডিসেম্বর: মুম্বইয়ে (Mumbai) নিজের বাড়িতে আত্মহত্যা (Suicide) করে মারা (Death) গেলেন জনপ্রিয় ধারাবাহিক (Serial) অভিনেতা (Actor) কুশল পাঞ্জাবি (Kushal Punjabi)। ডিসেম্বর ২৬-২৭ তারিখের মধ্যে তিনি আত্মহত্যা করেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। কুশল পাঞ্জাবির বন্ধু এবং সহকর্মী করণবীর বোহরা (Karanvir Bohra) আত্মহত্যার খবর সুনিশ্চিত করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। তবে আত্মহত্যার কারণ এখনও পর্যন্ত জানা যায় নি।

৩৭ বছর বয়সী কুশল পাঞ্জাবির মৃতদেহ উদ্ধার করে তাঁর স্ত্রী এবং সন্তান। Spotbye-র খবর অনুযায়ী, গতকাল রাতেই কুশল নিজের বান্দ্রার বাড়িতে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে। কুশলের দুই বন্ধু করণবীর ও চেতন হান্সরাজ আত্মহত্যা বলেই জানান। তবে সোশ্যাল মিডিয়াজুড়ে যেসমস্ত পোস্ট দেখা যাচ্ছে তাতে পরিষ্কার বোঝা যাচ্ছে তিনি কোনও বিষয় নিয়ে বিচলিত ছিলেন ফলে আত্মহত্যা করেন। তাঁর বন্ধু করণ প্যাটেল লেখেন-"যারা সবসময় মুখে হাসি নিয়ে ঘোরে তাদের জীবনে সবচেয়ে বেশি দুঃখ থাকে"। বিকাশ কালান্ত্রি বলে এক অভিনেতা জানান, কিছুদিন ধরে তিনি মানসিক অবসাদে ভুগছিলেন।

আরও পড়ুন, কবিতা আবৃত্তি করলেন দীপিকা পাদুকোন! শুনেছেন?

 

২০১৪ সালে কুশল বিয়ে করেন অদ্রে ডোলহেনকে, ২০১৬ তে তাঁদের এক পুত্র সন্তানও হয়। সিআইডি, কভি হান কভি না, কসম সে ইত্যাদি ধারাবাহিকের পাশাপাশি লক্ষ্য, সালাম-এ-ইশ্ক, ধন ধনা ধন গোল ইত্যাদি চলচ্চিত্রেও তিনি অভিনয় করেছেন। তাঁর ফিটনেস দেখে অনুপ্রাণিত হয়েছে অনেকেই। অসাধারন নাচও করতেন তিনি। ঝলক দিখ লা জা-তেওঁ তাঁকে প্রতিযোগী হিসেবে দেখা গেছিল।