Jasmine Bhasin (Photo Credits: Instagram)

মুম্বই, ২১ জুলাইঃ চশমার বদলে কন্টাক্ট লেন্স (Contact Lenses) যেন এখন নতুন ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। অনেকেই আবার কেবলমাত্র সৌন্দর্য বাড়াতে চোখে বিভিন্ন রঙের কন্টাক্ট লেন্স পরতে পছন্দ করেন। এবার সেই লেন্সই কাল ডেকে আনল অভিনেত্রী জেসমিন ভাসিনের (Jasmine Bhasin) জীবনে। হিন্দি টেলিভিশন জগতের বহুল পরিচিত মুখ জ্যাসমিন। ধারাবাহিকের পাশাপাশি বিগ বস (Bigg Boss), 'খাতরো কে খিলাড়ি'র (Khatron Ke Khiladi) মত রিয়্যালিটি শো'তেও অংশগ্রহণ করেছেন তিনি। জানা যাচ্ছে, সদ্য কন্টাক্ট লেন্স পরে জেসমিনের চোখের কর্নিয়া ক্ষতিগ্রস্ত হয়েছে। যার জেরে একপ্রকার দৃষ্টিশক্তি হারাতে বসেছিলেন নায়িকা। বর্তমানে চিকিৎসার মধ্যে রয়েছেন তিনি।

১৭ জুলাই দিল্লিতে (Delhi) এক ইভেন্টের জন্যে গিয়ে কন্টাক্ট লেন্স পরে বিপত্তি বাধিয়েছেন 'দিল সে দিল তাক' অভিনেত্রী। এক সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে জেসমিন জানান, ইভেন্টের জন্যে তৈরি হচ্ছিলেন তিনি। চোখে লেন্সটি পরতেই আচমকা অসহ্য জ্বালা শুরু হয়। যত সময় যায় চোখের জ্বালাভাব আরও বাড়তে থাকে। কিন্তু মাঝপথে কাজ বন্ধ করেননি তিনি। ওই অবস্থাতেই চোখে সানগ্লাস করে গোটা ইভেন্টে থেকেছেন। অভিনেত্রী এও জানান, ইভেন্ট চলাকালীন একটা সময়ে তিনি আর কিছুই দেখতে পাচ্ছিলেন না। কোনরকমে তাঁর টিমের সহায়তায় গোটা ইভেন্ট শেষ করেন।

সেই রাতেই চিকিৎসকের কাছে ছোটেন জেসমিন (Jasmine Bhasin)। চক্ষু বিশেষজ্ঞ জানান, তাঁর দু চোখের কর্নিয়া ক্ষতিগ্রস্ত হয়েছে। এরপর চিকিৎসক তাঁর চোখে ব্যান্ডেজ করে দেন। পরের দিন চোখে ব্যান্ডেজ নিয়ে দিল্লি থেকে মুম্বই ফেরেন টেলি তারকা। তাঁর সেরে উঠতে চার থেকে পাঁচদিন সময় লাগবে বলে জানিয়েছেন তাঁর চক্ষু বিশেষজ্ঞ। ততদিন পর্যন্ত চোখের বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। তাঁর চোখে ব্যান্ডেজ বাঁধা ফলে কিছু দেখতে পারছেন না তিনি। যতদিন না ব্যান্ডেজ খোলা হচ্ছে কিছুই বলা যাচ্ছে না।