Kolkata: এবার টলিপাড়াতেও সংক্রমণ, সপরিবারে করোনা পজিটিভ অভিনেতা সুরজিৎ ব্যানার্জি
সপরিবারে সুরজিৎ ব্যানার্জি (Photo Credits: Facebook)

রাজ্যজুড়ে হু হু করে বাড়ছে করোনাভাইরাসের সংক্রমণ। এবার সেই ছোঁয়া থেকে বাদ গেল না টলিপাড়াও। সপরিবারে কোভিডে আক্রান্ত হলেন টেলি অভিনেতা সুরজিৎ ব্যানার্জি (Surajit Banerjee)। অভিনেতার মেয়ে দেবপ্রিয়া নিজেই সোশ্যাল মিডিয়ায় তাঁদের তিনজনের করোনা পজিটিভের খবর প্রকাশ্যে আনেন। ইতিমধ্যেই ব্যানার্জি পরিবারের তরফে শ্যামপুকুর থানায় খবর দেওয়া হয়েছে। স্বাস্থ্য দপ্তরের প্রতিনিধিদের অপেক্ষায় তাঁরা দিন গুনছেন। আপাতত বাড়িতেই হোম আইসোলেশনে রয়েছেন। যদি বাড়াবাড়ি হয় তাহলে কীভাবে হাসপাতালে বেড পাওয়া যাবে তানিয়ে দুশ্চিন্তা করছেন তাঁরা। এদিকে কলকাতাতে অক্সিজেন সিলিন্ডারের আকাল দেখা দেওয়ায় চিন্তা আরও বেড়েছে।

সোমবার সুরজিৎবাবুর মেয়ে দেবপ্রিয়া ব্যানার্জি তাঁর ফেসবুকে লেখেন, “মায়ের কিছুদিন আগে জ্বর আসে| ঠিক তার পর পরই বাবার গলা ব্যথা শুরু হয়। আমি ব্যাপারটা আঁচ করেই বিন্দুমাত্র দেরি না করে কোভিড টেস্ট করাই তিনজনের।  এবং যথারীতি আমার সন্দেহ ঠিক প্রমাণিত হল। তিনজনেরই রিপোর্ট পজিটিভ এসেছে,  আজই।  যদিও তিন মাস গৃহবন্দি থেকে এ জিনিস সম্ভব কি প্রকারে হল আমার জানা নেই।  বাড়িতে টাকা পয়সার নেহাত বড্ড বেশি টানাটানি পড়ায় বাবাকে shooting join করতে হয়। কিন্তু যতটুকু information  আমাদের দেওয়া হয়েছিল, তাতে আমরা জানতাম টলিপাড়া সম্পূর্ণরূপে sanitized আছে। ছিলও হয়তো তাই। হয়তো অন্য কোনওভাবে এসেছে। অনেকে বলছে গোষ্ঠী সংক্রমণ নাকি সবে শুরু হয়েছে।  বোধহয় আমরাই ছিলাম গোষ্ঠী সংক্রমণের প্রথম তিন বলি।  জানা নেই।”

উল্লেখ্য, ধারাবাহিক ‘কোড়াপাখি’-তে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছিলেন তিনি। লকডাউন উত্তর শুটিং পর্বে শুটিংও করেছেন সুরজিৎ। চাইলে করোনা সংক্রমণের খবর চেপে রাখতে পারতেন, তবে সচেতন নাগরিকের দায়িত্বই পালন করেছেন অভিনেতার মেয়ে দেবপ্রিয়া ব্যানার্জি।