Coronavirus Outbreak: করোনা তহবিলে কে কত দিয়েছেন? রজনীকান্তভক্তের হাতে খুন বিজয়ভক্ত
রজনীকান্ত ও বিজয় (Photo: intagram and facebook)

চেন্নাই, ২৫ এপ্রিল: সিনেমার কোন নায়ক করোনা তহবিলে (Coronavirus relief funds) বেশি সাহায্য করেছে তা নিয়ে ঝগড়া। তার থেকে ঘটনা গড়াল খুনে। মৃতের নাম এম যুবরাজ (M Yuvaraj)। তামিলনাড়ুর ভিল্লুপুরম এলাকার ঘটনা। ঘটনাটি খোলসা করে বলা যাক। করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াই ও এতে ক্ষতিগ্রস্ত মানুষের সহায়তার জন্য তামিল চলচ্চিত্র ইন্ডাস্ট্রির অনেকেই সরকারের রিলিফ ফান্ডে অনুদান দিয়েছেন। এ তালিকায় আছেন রজনীকান্ত (Rajinikanth), অজিত ও বিজয়ের (Vijay) মতো জনপ্রিয় তারকা। তামিলের এসব তারকাদের মধ্যে কে বেশি অনুদান দিয়েছেন তা নিয়ে ভক্তদের মধ্যে সোশল মিডিয়ায় চলে তর্ক-বিতর্ক। সেই নিয়ে গণ্ডগোলের জেরে রজনীকান্তের এক ভক্ত দক্ষিণের আর এক নায়ক বিজয়ের এক ভক্তকে খুন করে ফেলেছেন।

পুলিশ জনিয়েছে, অভিযুক্তর নাম দীনেশ বাবু (Dinesh Babu)। অভিযোগ, তিনি মেরে ফেলেছেন বন্ধু এম যুবরাজকে। ভিল্লুপুরম এলাকায় আড্ডা মারতে বসেন দুই বন্ধু। নেশার ঘোরে শুরু হয় করোনা নিয়ে আলোচনা। সেখান থেকে প্রশ্ন ওঠে, কার হিরো করোনা ফান্ডে কত দিয়েছেন। রজনীকান্ত দিয়েছেন ৫০ লাখ টাকা আর বিজয় দিয়েছেন ১ কোটি ৩০ লাখ টাকা। স্বভাবতই বিজয়ের ভক্তের যুবরাজের দেমাক বেশি। আর এনিয়ে দু-এক কথা থেকে তুমুল ঝগড়া। হঠাৎই দীনেশ ধাক্কা মেরে ফেলে দেন যুবরাজকে। মাথায় গুরুতর চোট পেয়ে ঘটনাস্থলেই যুবরাজের মৃত্যু হয়। খবর পেয়ে মারাকানাম থানার পুলিশ ঘটনাস্থানে গিয়ে যুবরাজের দেহ ময়নাতদন্তে পাাঠায়। পরে পুলিশ দীনেশকে গ্রেপ্তার করে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। আরও পড়ুন: Prakash Raj: 'সঞ্চয় শেষের পথে, প্রয়োজনে ঋণ নিয়ে কঠিন সময়ে মানুষের পাশে থাকব'

সম্প্রতি করোনাভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পিএম কেয়ার ফান্ডসহ কয়েকটি মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ১ কোটি ৩০ লাখ টাকা অনুদান দিয়েছেন বিজয়। অন্যদিকে ত্রাণ তহবিলে ৫০ লাখ টাকার দেওয়ার পাশাপাশি সাউথ ইন্ডিয়া সিনে অ্যাক্টরস অ্যাসোসিয়েশনের (নদীগড় সঙ্গম) সদস্যদের জন্য খাবার বিতরণের সিদ্ধান্ত নিয়েছেন রজনীকান্ত।