Manjusha Neogi: মঞ্জুষার স্বামীকে জিজ্ঞাসাবাদ, অভিনেত্রীর মৃত্যুতে রহস্যের জট আরও জটিল? তদন্ত পুলিশের
Manjusha Neogi With Her Husband (Photo Credit: Facebook)

কলকাতা, ২৭ মে:  মঞ্জুষা নিয়োগীর (Manjusha Neogi) মৃতদেহ উদ্ধারের পর ফের শোরগোল শুরু টলিউডে।  মডেল, অভিনেত্রী বিদিশা দে মজুমদারের মৃত্যুর কয়েক ঘণ্টার মধ্যেই উদ্ধার হয় মঞ্জুষার দেহ। বিদিশার (Bidisha De Majumder) মৃত্যুর পর ভেঙে পড়েছিলেন মঞ্জুষা। এমনই দাবি করেন অভিনেত্রীর মা। শুধু তাই নয়, মঞ্জুষার মৃত্যুর জন্য কোনওভাবে তাঁর স্বামী দায়ি নন বলে দাবি করেন প্রয়াত মডেল, অভিনেত্রীর মা। তবে মঞ্জুষার মা যে দাবিই করুন না কেন, শুক্রবার পাটুলি থানায় ডেকে পাঠানো হয় প্রয়াত মডেলের স্বামীকে।

জানা যায়, মঞ্জুষার স্বামী বেহালার বাসিন্দা রামনাথ বন্দ্যোপাধ্যায়কে আজ পাটুলি থানায় ডেকে পাঠানো হয়। সেখানেই জিজ্ঞাসাবাদ করা হয় রামনাথ বন্দ্যোপাধ্যায়কে।

আরও পড়ুন:  Bidisha De Majumder: বুধবার গভীর রাত পর্যন্ত কার সঙ্গে কথা বলছিলেন বিদিশা? অভিনেত্রীর মৃত্যুতে ঘনাচ্ছে রহস্য

সূত্রের খবর, মঞ্জুষার সঙ্গে দেখা করতে বৃহস্পতিবার তাঁর পাটুলির বাড়িতে যান রামনাথ বন্দ্য়োপাধ্যায়। স্ত্রীর সঙ্গে দেখা করতে যাওয়ায়, দুজনের মধ্যে ঝামেলাও হয় বলে খবর। মঞ্জুষার সঙ্গে কথা কাটাকাটির পর রামনাথ বন্দ্যোপাধ্যায় শ্বশুরবাড়ি থেকে বেরিয়ে যান। স্বামীর সঙ্গে বিবাদের পরই কি মঞ্জুষা নিয়োগী চরম সিদ্ধান্ত নেন? এমনই প্রশ্ন উঠতে শুরু করেছে।