Pallavi Dey Death: পল্লবী দে-র পরিবারের অভিযোগের মাঝেই মুখ খুললেন সাগ্নিকের মা, দেখুন
Pallavi Dey, Sagnik Chakraborty (Photo Credit: Instagram)

কলকাতা, ১৮ মে:  অভিনেত্রী পল্লবী দে-র (Pallavi Dey) পরিবারের একের পর এক অভিযোগের পর এবার মুখ খুললেন সাগ্নিক চক্রবর্তীর মা। সাগ্নিক চক্রবর্তীর মায়ের দাবি, অডি গাড়ি কিনতে ছেলেকে ৯ লক্ষ তিনিই দিয়েছিলেন। শুধু তাই নয়, রাজারহাটে যে বিলাসবহুল ফ্ল্যাট নিয়ে এত কথা হচ্ছে, তার অর্থও সাগ্নিককে পরিবারের তরফে দেওয়া হয়। ওই ফ্ল্যাট কিনতে যে চক্রবর্তী পরিবারই সাগ্নিককে (Sagnik Chakraborty)  অর্থ দেয়, সেই সংক্রান্ত সমস্ত নথি তাঁরা পুলিশের কাছে জমা দিয়েছেন বলে দাবি করেন অভিনেত্রীর লিভ-ইন পার্টনারের মা। সবকিছু মিলিয়ে এবার ফের পল্লবী দে-র মৃত্যু রহস্য নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়েছে।

মঙ্গলবার সাগ্নিক চক্রবর্তীকে গ্রেফতারির পর আজ তাঁরকে আলিপুর আদালতে তোলা হয়। আলিপুর আদালতের তরফে সাগ্নিকের ৯ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়। অর্থাৎ আগামী ২৬ মে পর্যন্ত সাগ্নিক চক্রবর্তী পুলিশ হেফাজতে থাকবেন বলে নির্দেশ দেয় আদালত।

আরও পড়ুন:  Pallavi Dey: অভিনেত্রী পল্লবী দে-র লিভ-ইন পার্টনার সাগ্নিককে পুলিশ হেফাজতে পাঠাল আদালত

প্রসঙ্গত গত রবিবার গরফার ফ্ল্য়াট থেকে উদ্ধার করা হয় অভিনেত্রী পল্লবী দে-র দেহ। গলায় ফাঁস লাগানো অবস্থায় পল্লবীর দেহ উদ্ধার করে বাঙুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পল্লবীর মৃত্যুর পর থেকেই শোরগোল শুরু হয়। পল্লবীর ঘরে কোনও উঁচু আসবাব নেই। ফলে যে উচ্চতায় পল্লবীর দেহ সিলিংয়ের সঙ্গে কাপড়ের ফাঁসে আটকে ছিল, তা সেখানে পৌঁছল কীভাবে বলে প্রশ্ন তোলে অভিনেত্রীর পরিবার। এরপরই পল্লবী দে-র লিভ-ইন পার্টিনার সাগ্নিক চক্রবর্তীর বিরুদ্ধে অভযোগ দায়ের করে পল্লবীর পরিবার।