Pallavi Dey: অভিনেত্রী পল্লবী দে-র লিভ-ইন পার্টনার সাগ্নিককে পুলিশ হেফাজতে পাঠাল আদালত
Pallavi Dey, Sagnik Chakraborty (Photo Credit: Instagram)

কলকাতা, ১৮ মে:  অভিনেত্রী পল্লবী দে-র (Pallavi Dey) লিভ-ইন পার্টনারকে পাঠানো হল পুলিশ হেফাজতে। আগামী ২৬ মে পর্যন্ত সাগ্নিককে (Sagnik Chakraborty) পুলিশ হেফাজতের রাখার নির্দেশ দিয়েছে আলিপুর আদালত। যদিও এ বিষয়ে সাগ্নিক চক্রবর্তীর পরিবারের তরফে কোনও মন্তব্য করা হয়নি।

গত রবিবার গরফার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় 'আমি সিরাজের বেগম' খ্যত অভিনেত্রী পল্লবী দে-র দেহ। গলায় ফাঁস লাগানো অবস্থায় পল্লবীর দেহ উদ্ধার করে বাঙুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পল্লবীর মৃত্যুর পর থেকেই শোরগোল শুরু হয়। পল্লবীর ঘরে কোনও উঁচু আসবাব নেই। ফলে যে উচ্চতায় পল্লবীর দেহ সিলিংয়ের সঙ্গে কাপড়ের ফাঁসে আটকে ছিল, তা সেখানে পৌঁছল কীভাবে বলে প্রশ্ন তোলে অভিনেত্রীর পরিবার। এরপরই পল্লবী দে-র লিভ-ইন পার্টিনার সাগ্নিক চক্রবর্তীর বিরুদ্ধে অভযোগ দায়ের করে পল্লবীর পরিবার।

আরও পড়ুন:  Pallavi Dey: রবিবার সকালে পল্লবীর সঙ্গে কথা হয়, পরিচারিকাকে কী জানান অভিনেত্রী

সাগ্নিক চক্রবর্তী এবং ঐন্দ্রিলা মুখোপাধ্যায় নামে এক তরুণী পল্লবীকে খুন করেছে বলে অভিযোগ অভিনেত্রীর পরিবারের। সাগ্নিককে এরপর টানা ১৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর মঙ্গলবার বিকেলে গ্রেফতার করে গরফা থানার পুলিশ। মঙ্গলবার গ্রেফতারির পর সাগ্নিক চক্রবর্তীকে বুধবার সকালে আলিপুর আদালতে তোলা হয়। এরপর তাঁকে ৯ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয় আদালতের তরফে।