Mimi Chakraborty: চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ জানানো হয়নি সঠিকভাবে? ক্ষোভ উগরে দিলেন মিমি চক্রবর্তী
Mimi Chakraborty (Photo Credit: Instagram)

কলকাতা, ৫ মে: কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব (KIFF) নিয়ে এবার ক্ষোভ উগরে দিলেন মিমি চক্রবর্তী। সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) অভিযোগ করেন, কিফে হাজিরার জন্য কেউ তাঁকে সুষ্ঠভাবে আমন্ত্রণ জানাননি। তাঁর বাড়িতে একটি কার্ড পাঠানো হয়েছিল, ব্যাস ওই পর্যন্তই। কিফে আমন্ত্রণের জন্য কেউ তাঁকে এসএমএসও করেননি বলে অভিযোগ করেন তৃণমূল কংগ্রেসের অভিনেত্রী সাংসদ।

তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) পক্ষে তো সবকিছু দেখভাল করা সম্ভব নয়। এই কাজের দায়িত্ব তাই তিনি অন্যদের মধ্যে ভাগ করে দিয়েছেন। যাঁদের উপর দায়িত্ব, তাঁরাই তাঁকে জানাননি কবে কোন অনুষ্ঠান। ফলে গোটা চলচ্চিত্র উৎসব থেকে তিনি নিজেকে দূরে সরিয়ে রাখেন বলে কার্য ক্ষোভ প্রকাশ করেন মিমি।

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেরমূল দায়িত্বে রয়েছেন তৃণমূল বিধায়ক তথা পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। মিমি কি তাহলে প্রাক্তন রাজের বিরুদ্ধেই ক্ষোভ উগরে দিলেন, এমন প্রশ্ন উঠছে।

আরও পড়ুন:  Hyderabad: হিন্দু, মুসলিমের বিয়ে মেনে নেয়নি পরিবার, হায়দরাবাদে প্রকাশ্যে 'অনার কিলিংয়ের' নৃশংস অভিযোগ

প্রসঙ্গত এর আগে কিফ থেকে আমন্ত্রণ পাননি বলে জানান অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তাঁর রাজনৈতিক মতাদর্শ ভিন্ন হওয়াতেই কি তাঁকে চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ জানানো হয়নি বলে প্রশ্ন তোলেন শ্রীলেখা। এমনকী, তৃণমূল কংগ্রেস সরকার 'রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ' করতেই তাঁকে আমন্ত্রণ জানায়নি বলেও অভিযোগ করেন শ্রীলেখা।