Hyderabad: হিন্দু, মুসলিমের বিয়ে মেনে নেয়নি পরিবার, হায়দরাবাদে প্রকাশ্যে 'অনার কিলিংয়ের' নৃশংস অভিযোগ
Honour Killing In Hyderabad (Photo Credit: ANI/Twitter)

হায়দরাবাদ, ৫ মে:  পারিবারিক সম্মান রক্ষায় খুনের অভিযোগ। এবার রাজস্থান বা উত্তরপ্রদেশে নয়, অনার কিলিংয়ের মত নৃশংস হত্যাকাণ্ড হায়দরাবাদে (Hyderabad)। যা শুনে শিউরে উঠতে শুরু করেছেন অনেকেই। রিপোর্টে প্রকাশ, বুধবার হায়দরাবাদের এল বি নগর থেকে বাইকে করে বাড়ি ফিরছিলেন এক দম্পতি। বুধবার এল বি নগরে রাস্তার উপরেই ওই দম্পতির উপর লাঠি, রড নিয়ে হামলা চালানো হয় বলে অভিযোগ। হামলার পর ঘটনাস্থলেই মৃত্যু হয় সংশ্লিষ্ট ব্যক্তির। ওই ঘটনায় প্রাথমিক তদন্তের পর পুলিশ অনার কিলিং  (Honour Killing ) বলেই মনে করছে।

চলতি বছরের জানুয়ারি মাসে বিল্লাপুরম নাগরাজু এবং আসরিন সুলতানা বিয়ে করেন। কলেজে পড়াশোনার সময় থেকেই বিল্লাপুরাম নাগরাজু এবং আসরিন সুলতানা সম্পর্কে জড়ান। এরপর দুজনে সাতপাকে বাঁধাপড়েন। বিয়ের পর আসরিন সুলতানা নিজের নাম পরিবর্তন করে পল্লবী রাখেন। যা পরিবারের তরফে থেকে মেনে নেওয়া হয়নি।

আরও পড়ুন:  Russia-Ukraine War: ন্যাটো অস্ত্র দিয়ে ইউক্রেনকে সাহায্য করলে ফল ভুগতে হবে, সতর্ক করল রাশিয়া

এল বি নগরের এসিপি শ্রীধর রেড্ডি বলেন, বুধবার লাটি, রড নিয়ে এক দম্পতির উপর হামলা চালানো হয়। স্ত্রীকে নিয়ে নাগরাজু বুধবার বাড়ি ফেরার সময়  আচমকাই তাঁদের উপর হামলা চালানো হয়। দুজন দুই সম্প্রদায়ের হওয়ায়, বুধবারের ওই ঘটনা বলে প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে। পুলিশ ওই ঘটনায় পরবর্তী পর্যায়ের তদন্ত শুরু করেছে।