Actress & MP Nusrat Jahan's Image In Dating App: বন্ধুত্ব পাতানোর ডেটিং অ্যাপে নুসরত জাহানের ছবি, কলকাতা পুলিশের দ্বারস্থ সাংসদ অভিনেত্রী
নুসরত জাহান। (Photo Credits: Instagram)

কলকাতা, ২১ সেপ্টেম্বর: ভার্চুয়ালি আবার কখনও ভরদুপুরে রাস্তায় হেনস্থার শিকার হচ্ছেন বাংলার দুই অভিনত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) এবং নুসরত জাহান (Nusrat Jahan)। এবার এক ডেটিং সাইট তথা ভিডিও চ্য়াট অ্যাপে ব্যবহার করা হল সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানের ছবি। যা নিয়ে বিতর্ক চরমে উঠল। নুসরত জাহানের অনুমতি ছাড়াই কীভাবে ব্যবহার করা হচ্ছে এই ছবি? সেই নিয়ে প্রশ্ন তুললেন আমজনতা। কলকাতা পুলিশের (Kolkata Police) দ্বারস্থ নুসরত জাহান।

সোমবার নিজের টুইটার হ্যান্ডেলে একটি টুইট করেন নুসরত। সেই টুইটের ছবিটিতে স্পষ্ট দেখা যাচ্ছে, একটি চ্যাট অ্যাপে বন্ধুত্ব পাতানোর বিজ্ঞাপনে ব্যবহার করা হয়েছে নুসরতের ছবি। অভিনেত্রীর দাবি, এই ছবি ব্যবহারের আগে তাঁর থেকে নেওয়া হয়নি কোনওরকম অনুমতি। এভাবে কারওর অনুমতি না নিয়ে কীভাবে ছবি ব্যবহার করা হচ্ছে তাঁর। সেই নিয়ে প্রশ্ন তোলেন অভিনেত্রী।

প্রসঙ্গত কিছুদিন আগে মহালয়ার দিন নীল চওড়া পাড়ের লাল শাড়ি, হাতে শাঁখা-পলা, মাথায় টিয়ারা-টিকলি এবং হাতে ত্রিশূল হাতে মা দূর্গার বেশে সাজতে দেখা গিয়েছে নুসরতকে। সেই ছবি এবং ভিডিও পোস্ট হতেই সোশ্যাল মিডিয়ায় বিতর্কের ঝড় উঠেছে। তিনি সাম্প্রদায়িক সম্প্রীতির বার্তা বারবার দিয়ে আসলেও এই পোস্টের পর সমাজের কিছু শ্রেণির মানুষের কটাক্ষের মুখে পড়েন সাংসদ অভিনেত্রী। মহালয়ার দিন স্বামী নিখিল জৈনের বস্ত্র বিপণী সংস্থার বিজ্ঞাপনে মা দুর্গার সাজে সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছিলেন তিনি।