The Kashmir Files:'দ্য কাশ্মীর ফাইলস' এখন বক্স অফিসের 'বাহুবলী থ্রি'

মুম্বই, ২০ মার্চ: বক্স অফিসে 'দ্য কাশ্মীর ফাইলস'(The Kashmir Files)-এর সোনালী দৌড় অব্যাহত। নবম দিনে এসে গত আট দিনের ব্যবসাকেও ছাপিয়ে গেল বিবেক অগ্নিহোত্রী পরিচালিত এই সিনেমা। যা বলিউড সিনেমায় দেখাই যায়নি। এই সিনেমাকে ঘিরে আগ্রহ যেন দিন দিন বাড়ছে।  কয়েক বছর আগে 'বাহুবলী ২' যেরকম দ্বিতীয় সপ্তাহে এসে রেকর্ড ব্যবসা করেছিল, 'দ্য কাশ্মীর ফাইলস' এখন তেমনই করছে। যেখানে বেশিরভাগ বলিউড সিনেমাই দ্বিতীয় সপ্তাহে এসে বক্স অফিসে মুখথুবড়ে পড়ে এখনও পর্যন্ত কাশ্মীরী পন্ডিতদের যন্ত্রণা নিয়ে তৈরি এই সিনেমা ১৪১ কোটি টাকারও বেশি ব্যবসা করে ফেলেছে। গতকাল, শনিবার ২৪.৮০ কোটি, শুক্রবার ১৯.১৫ কোটির ব্যবসা করেছে কাশ্মীরী ফাইলস।

আজ, রবিবার ৩০ কোটি টাকার ব্যবসার সম্ভাবনা আছে এই সিনেমার। এই সপ্তাহে রিলিজ হওয়া 'বচ্চন পান্ডে'-র মত সিনেমাকেও পিছনে ফেলে দিচ্ছে অনুপম খের, মিঠুন চক্রবর্তী অভিনীত এই সিনেমা। ভাল সিনেমা হলেও এত বড় বক্স অফিস সাফল্যের পিছনে অবশ্যই এই সিনেমাকে ঘিরে রাজনীতির রঙ লেগে যাওয়া, খোদ প্রধানমন্ত্রীর প্রশংসার মত বিষয় কাজে দিয়েছে। আরও পড়ুন: বিয়ের পর প্রথম হোলি, পরিবারের সঙ্গে হাসি মুখে ক্যাটরিনা-ভিকি

দেখুন টুইট

৭ দিনে ১০০ কোটিতে ছুঁয়ে ফেলে এই সিনেমার ব্যবসা। বক্স অফিসে হু হু করে ব্যবসা দ্য কাশ্মীর ফাইলসের। মুক্তির পর তর্ক, বিতর্ক, সমালোচনার মধ্যে দিয়েই তুখোড় ব্যবসা পরিচালক বিবেক অগ্নিহোত্রীর সিনেমার। ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শের প্রকাশিত পরিসংখ্যান অনুযায়ী, মুক্তির ৭ দিনে কাশ্মীর ফাইলস এই মুহূর্তে ৯৭.৩০ কোটির ব্যবসা করে ফেলেছে।