Somy Ali On Bollywood : বহু পরিচালকই তাঁর সঙ্গে যৌনতায় লিপ্ত হতে চান, বিস্ফোরক সলমনের প্রাক্তন সোমি
ফের বিস্ফোরক সোমি আলি, ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ৩ এপ্রিল : তাঁর জন্য বলিউড (Bollywood) একেবারেই সঠিক জায়গা নয়। বলিউড তাঁকে আগেও কখনও আপন করে নেয়নি, এখনও না। তাই বলিউডে তিনি থাকতে চান না বলে স্পষ্ট জানান সোমি আলি।

সলমন খানের প্রাক্তন বান্ধবী বলেন, বলিউডে জায়গা করতে চেয়েছিলেন তিনি এক সময়। ওই সময় বি টাউনের বেশ কয়েকজন পরিচালক তাঁর সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হতে চান। ওই সময়ও তিনি সেসবে রাজি ছিলেন না। এখনও নন। তাই বলিউড তাঁর কাছে অস্বস্তির জায়গা বলে স্পষ্ট জানান সোমি (Somy Ali)।

আরও পড়ুন  : Srabanti Chatterjee : ফের নতুন সম্পর্কে বিজেপির তারকা প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়?

সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে অতীতের বেশ কিছু বিষয় নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন সোমি আলি। তিনি বলেন, সম্পর্ক থাককালীন সলমন খানের (Salman Khan) কাছ থেকে কিছুই শিখতে পারেননি তিনি। সলমনের মা সালমা খান এবং সেলিম খানের কাছ থেকে অনেক কিছু শিখেছেন তিনি। খান পরিবারের দরজা সব সময় সবার জন্য খোলা। তাই সলমনের সঙ্গে সম্পর্ক ভাঙলেও,তাঁর পরিবারকে তিনি কখনও ভোলেননি বলে জানান সোমি।

আরও পড়ুন  : Malaika Arora : কোভিড ভ্যাকসিন নিলেন মালাইকা, ভাইরাল ছবি

প্রসঙ্গত পাকিস্তানি (Pakistan) অভিনেত্রী সোমি আলির সঙ্গে সম্পর্কে থাকাকালীন সলমন ঐশ্বর্যর প্রতি দুর্বল হয়ে পড়েন। ঐশ্বর্যকে ভালবেসেই সোমির সঙ্গে সম্পর্কে ইতি টানেন সলমন খান। এর আগেও বহুবার এমন দাবি করতে শোনা গিয়েছে পাকিস্তানি অভিনেত্রী সোমি আলিকে। এবারের সাক্ষাৎকারে ঐশ্বর্যর (Aishwarya Rai Bachchan) নাম না করলেও সলমনের প্রতি ক্ষোভ উগরে দেন সোমি আলি।