Srabanti Chatterjee : ফের নতুন সম্পর্কে বিজেপির তারকা প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়?
শ্রাবন্তীর নয়া সম্পর্ক নিয়ে গুঞ্জন

কলকাতা, ২ এপ্রিল : তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে এখনও আইনি বিচ্ছেদ হয়নি শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। শ্রাবন্তী (Srabanti Chatterjee), রোশনের বিচ্ছেদর খবরের মাঝে নয়া সম্পর্কে জড়ালেন অভিনেত্রী? এমন গুঞ্জন শুরু হয়েছে টলি টাউনে।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, শ্রাবন্তী চট্টোপাধ্যায় নাকি ফের নতুন করে প্রেমে পড়েছেন। এবার নিজের আবাসনের এক বাসিন্দার সঙ্গেই নাকি সম্পর্কে জড়িয়েছেন বিজেপির এই তারকা প্রার্থী।

আরও পড়ুন  : Dia Mirza : বেবি বাম্প নিয়ে দিয়া মির্জা, সুখবর দিলেন নায়িকা

যদিও নতুন এই সম্পর্কের বিষয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি টলিউডের এই অভিনেত্রী। এমনকী রোশনের (Roshan Singh) সঙ্গে বিচ্ছেদের পর শ্রাবন্তী নিজের ব্যক্তিগত জীবনকে কার্যত আড়াল করেই রেখেছেন। তবে শ্রাবন্তীর নতুন সম্পর্ক নিয়ে টলি টাউনে (Tollywood) বিভিন্ন গুঞ্জন শুরু হয়েছে। যদিও বিজেপির তারকা প্রার্থী এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

এবার বেহালা পশ্চিম থেকে বিজেপির (BJP) হয়ে লড়াই করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিজেপির প্রার্থী হয়েও শ্রাবন্তী কেন তৃণমূল কংগ্রেসের মদন মিত্রর সঙ্গে দোলের অনুষ্ঠানে হাজির হলেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। যার সাফাই দিতে নতুন ভিডিয়ো শেয়ার করেন অভিনেত্রী।

আরও পড়ুন  : West Bengal Assembly Election 2021 : মদন মিত্রর সঙ্গে দোল নিয়ে বিতর্ক, 'সরি' বললেন শ্রাবন্তী

তিনি বলেন, একটি সংবাদমাধ্যমের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিনি। সেখানে কামারহাটির তৃণমূল কংগ্রেসের(TMC) প্রার্থীও হাজির হবেন, তা জানতেন না। উপরন্তু, দোল (Holi) মানেই মিলনের উৎসব। তাই কোনও কিছু বিচার না করেই ওই অনুষ্ঠানে হাজির হন তিনি। তবে দোলের দিন গঙ্গাবক্ষের অনুষ্ঠানে তাঁর হাজিরা নিয়ে যদি কেউ মনোক্ষুন্ন হন, তাঁর জন্য তিনি ক্ষমাপ্রার্থী বলে জানান শ্রাবন্তী চট্টোপাধ্যায়।