West Bengal Assembly Election 2021 : মদন মিত্রর সঙ্গে দোল নিয়ে বিতর্ক, 'সরি' বললেন শ্রাবন্তী
বিতর্কিত অনুষ্ঠান নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী

কলকাতা, ৩০ মার্চ : গঙ্গাবক্ষে দোলের অনুষ্ঠানে মদন মিত্রর সঙ্গে ৩ বিজেপি (BJP) প্রার্থীর হাজিরা নিয়ে জোরদার বিতর্ক শুরু হয়েছে। কামারহাটির তৃণমূল কংগ্রেস প্রার্থী মদন মিত্রর সঙ্গে শ্রাবন্তী (Srabanti Chatterjee), পায়েল, তনুশ্রীরা কেন হাজির হলেন, তা নিয়ে অনেকে প্রশ্ন তুলতে শুরু করেন। বিষয়টি নিয়ে এবার নিজের সাফাই দিলেন বেহালা পশ্চিমের বিজেপি প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেন শ্রাবন্তী। যেখানে তিনি বলেন, একটি সংবাদমাধ্যমের দোলের (Holi) অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিনি। সেখানে অন্য দলের প্রার্থীরাও ছিলেন। অন্য দলের কেউ সেখানে হাজির হবেন, তা আগে থেকে জানা ছিল না। দোলের উৎসব বলেই তিনি ওই অনুষ্ঠানে ছিলেন। ওই ঘটনার জন্য যদি কেই মনোক্ষুন্ন হন, তার জন্য সবার কাছে ক্ষমা চেয়ে নেন শ্রাবন্তী।

আরও পড়ুন  : WB Assembly Elections 2021: মদনের সঙ্গে রংয়ের উৎসব ঘিরে বিতর্ক, সাফাই পায়েলের

এসবের পাশাপাশি বেহালা পশ্চিমের মানুষের পাশে তিনি সব সময় রয়েছেন। এর আগে মানুষে যেভাবে তাঁকে ভালবাসা দিয়েছেন, আগামী দিনেও যাতে তা অব্যাহত থাকে, সেই আবেদন  করেন শ্রাবন্তী।

প্রসঙ্গত মদন মিত্রর (Madan Mitra) সঙ্গে দোলের অনুষ্ঠানে হাজিরা নিয়ে সোমবার মুখ খোলেন পায়েল সরকার (Paayel Sarkar)। বেহালা পূর্বের প্রার্থী পায়েল বলেন, ওইদিনের অনুষ্ঠানের জন্য যদি কেউ দুঃখ পেয়ে থাকেন, তার জন্য তিনি ক্ষমা চাইছেন। আগামী ২ মে বিজেপি রাজ্যে ক্ষমতা দখল করলে, শাসক, বিরোধী সবাই যাতে একসঙ্গে থাকতে পারেন, সেই চেষ্টা করা হবে বলেও মন্তব্য করতে শোনা যায় বিজেপির তারকা প্রার্থীকে।