WB Assembly Elections 2021: মদনের সঙ্গে রংয়ের উৎসব ঘিরে বিতর্ক, সাফাই পায়েলের
বিতর্কের মাঝে নিজের সাফাই দেন পায়েল সরকার

কলকাতা, ২৯ মার্চ : কামারহাটির তৃণমূল কংগ্রেস (TMC) প্রার্থী মদন মিত্রর সঙ্গে দোল উৎসবে যোগ দেওয়ায় বিতর্কে জড়ান বিজেপির ৩ তারকা প্রার্থী। বিধানসভা নির্বাচনে প্রার্থী হয়ে কীভাবে তৃণমূল কংগ্রেসের মদন মিত্র (Madan Mitra) এবং দেবাংশুর সঙ্গে গঙ্গাবক্ষে রংয়ের উৎসবে যোগ দিলেন, তা নিয়ে বিতর্কের মাঝে এবার নিজের বক্তব্য প্রকাশ করলেন পায়েল সরকার।

বেহালা পূর্ব থেকে এবার বিজেপির টিকিটে লড়াই করছেন পায়েল (Paayel Sarkar)। রবিবার দোল উৎসবে মদন মিত্রর সঙ্গে বিজেপির তারকা প্রার্থীদের ছবি প্রকাশ্যে আসতেই বিতর্ক দানা বাঁধতে শুরু করে। জোরদার বিতর্কের মাঝে এবার প্রকাশ্যে নিজের সাফাই দেন পায়েল সরকার।

আরও পড়ুন  : West Bengal Assembly Elections 2021: 'ভাষা হারিয়ে যাচ্ছে', মদন মিত্রর সঙ্গে বিজেপির তারকা প্রার্থীদের দেখে ক্ষোভ রূপাঞ্জনার

তিনি বলেন, বিজেপি (BJP) করার অপরাধে পশ্চিমবঙ্গে খুন হতে হয়েছে অনেককে। গত ৭০ বছর ধরে রাজনৈতিক প্রতিহিংসার বলি হতে হয়েছে অসংখ্য মানুষকে। এখানে বিরোধী দলকে নিজের মত প্রকাশ করতে দেওয়া হয় না। গণতন্ত্রের পুনরুদ্ধার করাই তাঁদের একমাত্র কাজ। তাই কোনওভাবেই তাঁরা শহিদের রক্ত বৃথা হতে দেবেন না। আগামী ২ মে (WB Assembly Elections 2021) বিজেপি এ রাজ্যে ক্ষমতা দখলের পর যাতে শাসক-বিরোধী একসঙ্গে মিলেমিশে থাকতে পারেন, সেই প্রচেষ্টাই করা হচ্ছে বলে জানান পদ্ম শিবিরের এই তারকা প্রার্থী।

শুনুন কী বললেন পায়েল..

রবিবার মদন মিত্রর সঙ্গে গঙ্গাবক্ষে দোল উৎসবে (Holi 2021) হাজির হওয়ার পর নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই ছবিও শেয়ার করেন অভিনেত্রী। যদিও ওই ছবিতে পায়েলের সঙ্গে শ্রাবন্তী এবং তনুশ্রীকে দেখা গেলেও, মদন মিত্রকে চোখে পড়েনি।