West Bengal Assembly Elections 2021:  'ভাষা হারিয়ে যাচ্ছে', মদন মিত্রর সঙ্গে বিজেপির তারকা প্রার্থীদের দেখে ক্ষোভ রূপাঞ্জনার
শ্রাবন্তী, পায়েল, তনুশ্রীকে কটাক্ষ রূপাঞ্জনার (ছবি ফেসবুক, ইনস্টাগ্রাম)

কলকাতা, ২৯ মার্চ : রাজ্যে বাড়ছে ভোটের উত্তাপ (West Bengal Assembly Elections 2021)।  সেই সঙ্গে ভোটের বাজারে ছুটছে রাজৈনিতক নেতাদের বাক্যবাণও। ভোটের উত্তাপের মাঝে দোল উৎসবে চোখে পড়ল অন্যরকম ছবি। যা প্রকাশ্যে আসতেই রাজ্য রাজনীতিতে কার্যত তোলপাড় শুরু হয়ে গিয়েছে।

রবিবার দোল (Holi) উৎসবে গঙ্গাবক্ষে এক অনুষ্ঠানে হাজির হন রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র। এবারে বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী মদন মিত্রর সঙ্গে রংয়ের ওই অনুষ্ঠানে দেখা মেলে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee), পায়েল সরকার এবং তনুশ্রী চক্রবর্তীর। যাঁরা এবার পদ্ম শিবিরের হয়ে যথক্রমে বেহালা পশ্চিম, বেহালা পূর্ব এবং শ্যামপুর বিভানসভা থেকে ভোটে লড়াই করছেন। মদন মিত্র (Madan Mitra), শ্রাবন্তী, পায়েল এবং তনুশ্রীর সঙ্গে ওই অনুষ্ঠানে দেখা যায় তৃণমূলের যুবনেতা দেবাংশুকেও। দোলযাত্রার ওই ছবি এবং ভিডিয়ো প্রকাশ্যে আসতেই জোর কদমে জল্পনা শুরু হয়ে যায়।

আরও পড়ুন : West Bengal Assembly Elections 2021: হুইল চেয়ারে বসেই নেতৃত্ব, নন্দীগ্রামে ঝোড়ো পদযাত্রা মমতার

কামারহাটির তৃণমূল কংগ্রেসের (TMC) প্রার্থী মদন মিত্রর সঙ্গে কীভাবে একই অনুষ্ঠানে হাজির হলেন বিজেপির (BJP) ৩ তারকা প্রার্থী, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। প্রশ্নকর্তাদের তালিকায় যাঁর উক্তি নিয়ে সোশ্যাল মিডিয়ায় শোরগোল শুরু হয়েছে, তিনি রূপাঞ্জনা মিত্র  (Rupanjana Mitra)।

আরও পড়ুন : Waheeda Rehman : 'মুসলিম' বলেই ওয়াহিদাকে ফিরিয়ে দেন নৃত্যগুরু, আবেগপ্লুত অভিনেত্রী

বিজেপির নেত্রী তথা টলিউডের (Tollywood) জনপ্রিয় অভিনেত্রী রূপাঞ্জনা প্রকাশ্যেই সমালোচনা করেন শ্রাবন্তী, তনুশ্রীদের। মদন মিত্র এবং দেবাংশুর সঙ্গে বিজেপির তিন তারকা প্রার্থী কীভাবে ভোট বাজারে হাজির হলেন, তা নিয়ে প্রশ্ন তোলেন তিনি।

 

Shotti bhasha hariye jacche. I am

speechless after seeing these pictures.

Slow clap!!

Posted by Rupanjana Mitra on Sunday, March 28, 2021

রূপাঞ্জনা বলেন, ওই ছবি দেখে ভাষা হারিয়ে ফেলছেন তিনি। কীভাবে পায়েল, শ্রাবন্তীরা ওই কাজ করলেন, তা নিয়ে তিনি বাকরুদ্ধ বলে কটাক্ষ করেন রূপাঞ্জনা। যদিও বিষয়টি নিয়ে শ্রাবন্তী, পায়েল বা তনুশ্রীদের তরফে কোনও মন্তব্য করা হয়নি।

 

 

View this post on Instagram

 

এমনকী, শ্রাবন্তী এবং পায়েলকে দেখা যায়, রবিবারের অনুষ্ঠানের ছবি নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করতে। যদিও সেখানে ৩ নায়িকার সঙ্গে দেখা যায়নি মদন মিত্র বা দেবাংশুকে।