Shah Rukh Khan: ভক্তরা চেয়েছিলেন তারা, সেখানে আকাশ বানালেন শাহরুখ খান, নয়া OTT আনছেন কিং খান
Shah Rukh Khan (Photo Credit: Shah Rukh Khan Fan Page/Instagram

মুম্বই, ১৫ মার্চ:  Shah Rukh Khan Announces His OTT Project SRK+'গুড কনটেন্ট', 'গ্রেট কনসেপ্ট' আর 'ওয়াও'স্টোরিটেলিং-সিনেমা হলকে টেক্কা দিয়ে দেশের বিনোদনের নতুন মাধ্যম ওটিটি-তে বুঁদ সবাই। আর বিনোগনের এই নয়া মাধ্যম ওভার দ্য টপ বা ওটিটি প্ল্যাটফর্মে নাম লেখাচ্ছেন বলিউডের একের পর এক মেগাস্টার, সুপারস্টার। অমিতাভ বচ্চন থেকে অজয় দেবগন, মাধুরী দীক্ষিত থেকে সুস্মিতা সেন-সবাই এখন তাদের সিনেমা বা ওয়েব সিরিজ ওটিটি-তে রিলিজ করাচ্ছেন। বলিউড বুঝতে পারছে ওটিটি-কে অগ্রাহ্য করে টিকে থাকা খুব কঠিন। আর তাই শাহরুখ খানের ভক্তরা বারবার আবেদন করছিলেন, এসআরকে যেন ওটিটি-তে আসেন। দীর্ঘদিন সিনেমা রিলিজ না হওয়া, হিটের মত চাতক পাখির মত দিন কাটানো শাহরুখের মেগা কামব্যাক ওটিটি-তে হোক এমন প্রার্থনা করছিলেন ভক্তরা।

কিন্তু তিনি তো শাহরুখ খান। চমক দিয়ে নিজেকে আলাদাভাবে তুলে ধরাই যার ট্রেডমার্ক। আর তাই ভক্তদের তারায় আসার দাবি শুনে খোদ আকাশ বানিয়ে ফেললেন কিং খান। বাকি তারকাদের মত ওটিটি প্ল্যাটফর্মে কাজের বদলে, নিজেই একটি ওটিটি প্ল্যাটফর্ম লঞ্চ করলেন শাহরুখ। সেই ওটিটি-র নাম দিলেন SRK+। আরও পড়ুন: 

'মাস্কম্যান' রাজ কুন্দ্রা, ফের জোরদার কটাক্ষের মুখ শিল্পার স্বামী

অভিনেতার পর প্রযোজনা সংস্থা, আইপিএল ফ্র্যাঞ্চাইজির মালিকের পর শাহরুখের নতুন ব্যবসা এবার SRK+। শাহরুখের নতুন ওটিটি-তে থাকছে তার পুরনো বেশ কিছু সিনেমা। পাশাপাশি তাঁর নতুন সিনেমাও থাকছে। শাহরুখের রেড চিলিজের ব্যানারে বেশ কিছু নতুন সিনেমাও রিলিজ হতে পারে এই প্ল্যাটফর্মে। তবে এই ব্যাপারে স্পষ্ট করে কিছুই জানা যাচ্ছে না। সবটাই জল্পনা।

দেখুন শাহরুখের টুইট

শাহরুখকে শেষ বার বড় পর্দায় দেখা গিয়েছে ২০১৮ সালে। আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’সিনেমায়। বক্স অফিসে একেবারে মুখথুবড়ে পড়ার পর শাহরুখ নিজেকে কেমন যেন সরিয়ে নেন। করোনার সময় শাহরুখ তার প্রযোজনা সংস্থার কাজে ব্যস্ত থাকলেও নিজে অভিনয় করেননি। তবে বারবার বলেছেন, তিনি এবার নতুন কিছু করতে চান।