Panipat Trailer: মুক্তি পেল 'পানিপথ' সিনেমার ট্রেলর, বাজিরাও মাস্তানি ও পদ্মাবতের মিশ্রণ!
পানিপথ সিনেমার পোস্টার (Photo Credits: Instagram)

মঙ্গলবার মুক্তি পেল বলিউড চিত্রনির্মাতা আশুতোষ গোয়ারিকরের (Ashutosh Gowariker) নতুন ছবি 'পানিপথে'র ট্রেলর (Panipat Trailer)। ছবিতে 'পানিপথে'র তৃতীয় যুদ্ধের (Third Battle Of Panipat) কাহিনি তুলে ধরা হয়েছে বলে জানা গিয়েছে। আফগান বাদশাহ আহমেদ শাহ আবদালির ভূমিকায় অভিনয় করেছেন অভিনেতা সঞ্জয় দত্ত (Sanjay Dutt)। এদিন দুপুরেই নিজের টুইটার হ্যান্ডেল থেকে পোস্ট করে 'পানিপথে'র ছবির (Panipat) ট্রেলরের লিঙ্ক শেয়ার করেছেন অভিনেতা। অভিনেতা লিখছেন, পরিবেশন করা হল পানিপথ ছবির ট্রেলর। যে যুদ্ধ বদলে দিয়েছিল ইতিহাস। ছবি মুক্তির তারিখ ৬ ডিসেম্বর।

ছবিতে দেখা যাবে প্রবীণ অভিনেত্রী পদ্মিনী কোলাপুরেকেও (Padmini Kolhapure)। পরিচালক আশুতোষ গোয়ারিকরের এই সিনেমায় মারাঠা যোদ্ধা সদাশিব রাও ভাও-এর চরিত্রে দেখা যাবে অর্জুন কাপুরকে (Arjun Kapoor) । কৃতী শ্যাননকে (Kriti Sanon) দেখা যাবে সদাশিব রাওয়ের স্ত্রী পার্বতী বাঈ-এর চরিত্রে। তবে সব কিছু ছাপিয়ে, 'পানিপথে'র ট্রেলরে যিনি সবচেয়ে বেশি নজর কেড়েছেন তিনি আহমেদ শা আবদালি অর্থাৎ সঞ্জয় দত্ত। আবদালির জন্যই মারাঠা সেনাবাহিনীর বিরাট পরাজয় হয়েছিল। 'পানিপথে'র যুদ্ধে কীভাবে মুখোমুখি হলেন সদাশিব রাও এবং আহমেদ শা আবদলি, তার সুন্দর বর্ণনা ফুটে উঠেছে এই ট্রেলরে। জানা গিয়েছে, চলতি বছরের ৬ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি। আরও পড়ুন KIFF: ৫১ লাখের পুরস্কারমূল্য! চলচ্চিত্র সম্মানে বিশ্বে দ্বিতীয় কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব

দেখুন পানিপথ-এর ট্রেলার...

'পানিপথে'র ট্রেলর দেখলে আপনার মনে পড়ে যাবে বাজিরাও মস্তানি (Bajirao Mastani) এবং পদ্মাবতের (Padmavat) কথা। গুঞ্জন অর্জুন কাপুরের সঙ্গে বাজিরাও মস্তানির রণবীর সিংয়ের অনেক মিল রয়েছে। সঞ্জয় দত্তের সাজপোশাকের সঙ্গে মিল রয়েছে পদ্মাবতের রণবীর সিং অর্থাৎ আলাউদ্দিন খলজির চরিত্রটির কথা। কিন্তু পদ্মাবত এবং বাজিরাও মস্তানির কথা আপনার যতই মনে পড়ুক না কেন, অর্জুন কাপুর, কৃতী শ্যানন এবং সঞ্জয় দত্তের 'পানিপথে'র ট্রেলর মন ভরিয়ে দেবে আপনার।