OMG 2 Box Office: সানি ঝড়েও অক্ষয়ের সূর্যোদয়, বক্স অফিসে চমক 'ওএমজি টু'-র
OMG 2

গত শুক্রবার একই দিনে মুক্তি পায় সানি দেওলের 'গদর টু' ও অক্ষয় কুমারের 'ওএমজি টু'। বড় প্রচার, দর্শকদের নস্টালজিয়ার কাছে মুক্তির দিন 'গদর টু'-কে নিয়ে ম্লান হয়ে যায় 'ওএমজি টু। কিন্তু ওএমজি টু-কে চিত্র সমালোচকরা ভাল নম্বর দেন। গুণগত দিক থেকে গদর-টু কে ছাপিয়ে গিয়েছে ওএমজি-টু। মুখে মুখে এমন প্রচার হতে অক্ষয় কুমার-পঙ্কজ ত্রিপাঠির OMG2 দেখতে দর্শকদের উতসাহ বেড়েছে। আর তাই মুক্তির দিন থেকে দেড় গুণ বেশী ব্যবসা করল অক্ষয় কুমারের এই সিনেমা। সব মিলিয়ে টানা ফ্লপের পর 'ওএমজি টু'-র হাত ধরে অবশেষে হিটের মুখ দেখতে চলেছেন অক্ষয় কুমার।

শুক্রবার ওএমজি-টু ব্যবসা করেছিল ১০ কোটি ২৬ লক্ষ টাকা। আর শনিবার, মুক্তির পর দ্বিতীয় দিনে অমিত রাই পরিচালিত এই সিনেমা ব্যবসা করল ১৫ কোটি ৩০ লক্ষ টাকা। দু'দিন মিলিয়ে ২৫ কোটি ৫৬ লক্ষ টাকার ব্যবসা করে ফেলল অক্ষয় কুমারের এই সিনেমা। মাল্টিপ্লেক্সে যাকে বলে একেবারে ফাটিয়ে চলছে OMG2। ন্যাশানাল চেনগুলিতে প্রত্যাশার চেয়ে বেশী ভাল চলছে এই সিনেমা। এমনটাই জানাচ্ছেন চলচ্চিত্র ব্যবসার বিশেষজ্ঞরা। আরও পড়ুন-মুক্তির আগে জওয়ান-এর দৃশ্য 'চুরি' করে নেটপাড়ায় ফাঁস, FIR দায়ের রেড চিলিজের

দেখুন টুইট

আজ, রবিবার ও মঙ্গলবার স্বাধীনতা দিবসের ছুটিতে ওএমজি-টু এর ব্যবসা আরও বাড়বে বলে মনে করা হচ্ছে। মোটের ওপর ওএমজি টু-য়ের বক্স অফিস থেকে একশো কোটি টাকার ব্যবসা করার কথা। গদর টু-এর থেকে বেশী বাজেট ওএমজি টু-র। ওএমজি টুয়ের বাজেট প্রায় দেড়শো কোটি টাকা। সিংহভাগই গিয়েছে অক্ষয় কুমারের পারশ্রমিক দিতে।