মিডিয়া বয়কট করায় কঙ্গনা রাওয়াতের কী ক্ষতি হতে পারে, ক্যুইনের হয়ে ক্ষমা চাইলেন একতা কাপুর
মিডিয়ার বয়কট কঙ্গানকে। (Photo Credits: Instagram)

মুম্বই, ১০ জুলাই: Kangana Ranaut। সাংবাদিকের সঙ্গে খারাপ ব্যবহার করা, এবং তারপর ক্ষমা চাইতে অস্বীকার করায় বলিউডের তারকা অভিনেত্রী কঙ্গনা রানওয়াত (Kangana Ranaut)-কে বয়কট করেছে দেশের বিনোদনের খবর কভার করা সাংবাদিকরা। কঙ্গনা ক্ষমা না চাইলে, তাঁকে নিয়ে আর কোনও খবর কভার করা হবে না জানিয়ে দিল এন্টারটেইনমেন্ট জার্নালিস্টস গিল্ড অব ইন্ডিয়া। একেবারে বিবৃতি দিয়ে বিনোদন সাংবাদিকদের সংগঠন জানিয়ে দিল, 'বয়কট কঙ্গনা'।

ক দিনের মধ্যেই কঙ্গনার সিনেমা মেন্টাল হ্যায় কেয়া (Jugdementall Hai Kya) সিনেমাটি রিলিজ করতে চলেছে। তার আগে বয়কট হওয়ায় ক্ষতির মুখে পড়তে হতে পারে বলিউডের কুইনকে। কারণ মিডিয়ায় কোনও খবর প্রকাশিত না হলে বক্স অফিসে ধাক্কা খেতে পারে একতা কাপুর প্রযোজিত কঙ্গনার মেন্টাল হ্যায় কেয়া। আরও পড়ুন-অনুষ্কা শর্মা-কে ভিলেন বানিয়েছিল এই ঘটনা

'জো দিখতা হ্যায়, উও বিকতা হ্যায়'-এর ফর্মুলা মেনে কঙ্গনা মিডিয়া বয়কটের মুখে পড়া., সমূহ ক্ষতি হতে পারে একতা কাপুরের সিনেমায়। ব্যাপারটা বুঝতে পেরে কঙ্গনার হয়ে মাঠ নেমেছেন একতা কাপুর। সাংবাদিকদের সঙ্গে কথা বলে কঙ্গনার ওপর লাগা ব্যান তুলতে চাইছেন একতা। কিন্তু মিডিয়া একবারে এককাট্টা।

কোনও কারণ ছাড়াই যেভাবে সাংবাদিককে হেনস্থা করেছেন কঙ্গনা, তারপর তিনি প্রকাশ্যে না ক্ষমা চাইলে কোনওভাবেই বয়কট তোলা হবে না বলে সাফ জানিয়েছেন। এদিকে, কঙ্গনার বোন রঙ্গলি চান্দেল টুইট করে জানিয়ে দিয়েছেন, সাংবাদিকদের কাছে ক্ষমা চাইবেন না তাঁর বোন। রঙ্গলি সাংবাদিকদের 'দেশদ্রোহী' বলে আখ্যা দিয়েছেন। বলিউডের সবাই জানেন, বোনের মতামত প্রকাশ করেন রঙ্গলি।

২৬ অগাস্ট রিলিজ হতে চলা 'মেন্টাল হ্যায় কেয়া' সিনেমার প্রচারে কোনও কারণ ছাড়াই এক সাংবাদিকের সঙ্গে অত্যন্ত খারাপ ব্যবহার করেন কঙ্গনা। বলিউডের ক্যুইনের অবাক করা অভিযোগ ছিল, তাঁর আগের সিনেমা 'মনিকর্নিকা'-র আগে এক সাংবাদিক তার সঙ্গে দু ঘণ্টা কথা বলার পরেও ছবিটিকে খারাপ বলেন। আর তাই তাতেই ক্ষেপে গিয়ে সেই সাংবাদিককে যুক্তিহীনভাবে আক্রমণ করেন। একের পর এক বিতর্কে জড়ানো কঙ্গনা-র কেরিয়ার এখন ঠিক পথে এগিয়ে চললেও কেন তাঁর ব্যবহার এত খারাপ হচ্ছে, তার যুক্তি কেউ খুঁজে পাচ্ছে না।