Bollywood: হুইলচেয়ারে অভিনেতা ইরফান খান, এ কী অবস্থা? পাপরাজিদের কাজে ক্ষুব্ধ ইরফানপ্রেমীরা: ভিডিও
ইরফান খান (Photo Credits: Instagram)

মুম্বই, ১৪ সেপ্টেম্বর:  Ifran Khan Hiding His Face: প্রায় বছরখানেক পর মুম্বইয়ে দেখা গেল অভিনেতা ইরফান খানকে (Irfan Khan)। হুইল চেয়ারে বসে ইরফান খান। টি-শার্ট দিয়ে পাপরাজিদের থেকে মুখ লোকাচ্ছেন। এমনই দৃশ্য দেখা গেল মুম্বই এয়ারপোর্টে (Mumbai Airport)। না এটা কোনো ছবি বা চলচিত্রের শুটিং দৃশ্য নয়। বছর খানেক আগে ইরফান খান নিউরোএন্ডোক্রাইন (Neuroendocrine) রোগে আক্রান্ত হয়ে লন্ডন (London) পাড়ি দিয়েছিলেন চিকিৎসার কারণে। চিকিৎসার পর ফিরে এসে পাপরাজিদের মুখোমুখি হতেই অস্বস্তিতে পড়ে যান তিনি।

 

View this post on Instagram

 

#irfankhan snapped as he arrives in Mumbai early morning #getwellsoon #instadaily #ManavManglani

A post shared by Manav Manglani (@manav.manglani) on

 

২০১৮ মার্চ মাসে চিকিৎসার জন্য লন্ডন গিয়েছিলেন। মুম্বই এয়ারপোর্টে তাঁকে হুইলচেয়ারে বসে দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছেন তাঁর শুভাকাঙ্খী ফ্যানেরা। সোশ্যাল মিডিয়ায় তাঁর হুইলচেয়ারে বসে আসার ভিডিওটি দেখে ফ্যানেরা অত্যন্ত বিরক্ত হয়েছেন। কেউ ইনস্টাগ্রামে কমেন্টে লিখেছেন, তিনি যখন পছন্দ করছেন না, তবে ছবি কেন তোলা হল? আবার কেউ লিখছেন, দোয়া করে মানুষটিকে একটু সম্মান করতে শিখুন। কেউ কি তাঁকে একটু নিজের মত ছেড়ে দিতে পারেন না? এই বলে ক্ষোভে ফেটে পড়েছে নেটিজেনরা। চোখের সামনে নিজের প্রিয় মানুষটিকে অস্বস্তিতে দেখলে কারই বা রাগ না হয়। ব্যাপারটা অত্যন্ত স্বাভাবিক। আরও পড়ুন, অনুস্কা শর্মা চুমু খেলেন বিরাট কোহোলির হাতে, বিরুস্কা জুটি ঠিক যেন 'রব নে বনা দি জোড়ি

ওই ভিডিওতে তাঁকে সাদা টি- শার্ট, কালো জ্যাকেট ও নীল ডেনিম দেখা যায়। একটা কালো স্কার্ফ দিয়ে বার বার নিজের মুখ ঢাকছিলেন তিনি। সামনেই মুক্তি পেতে চলেছে তাঁর পরবর্তী ছবি হোমি আদাজানিয়া পরিচালিত 'আংরেজি মিডিয়াম' (Angrezi Medium)।সেখানে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন রাধিকা মেনন ও করিনা কাপুর খান। ম্যাডক ফিল্মের ব্যানারে এই ছবিটি সম্ভবত এপ্রিল ২০২০ তে মুক্তি পেতে চলেছে।