Durga Puja 2019: মুম্বইতে দুর্গাপুজোয় মাতলেন অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, রানি মুখার্জি, কাজল
নর্থ বম্বে সর্বজনীন পুজোয় অমিতাভ, জয়া, রানি ও কাজল (Photo: ANI)

মুম্বই, ৬ অক্টোবর: মুম্বইয়ে দুর্গাপুজোয় অংশ নিলেন বলিউড তারকা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ও তাঁর স্ত্রী জয়া বচ্চন (Jaya Bachchan), অভিনেত্রী রানি মুখার্জি (Rani Mukerji) ও অভিনেত্রী কাজল ( Kajol)। নর্থ বম্বে সর্বজনীন (North Bombay Sarbojanin Durga Puja) দুর্গাপুজোয় তাঁরা আজ আসেন। নবরাত্রির উৎসবে আজ মহাঅষ্টমী। এই পুজোর আয়োজন চলচ্চিত্র প্রয়োজক অয়ন মুখার্জির (Ayan Mukherjee) বাবা দেব মুখার্জি এবং তাঁর চাচাতো বোন শর্বাণী মুখার্জ। মুখার্জি পরিবারের সঙ্গে তাঁরা সময় কাটান।

সম্পর্কে অয়ন মুখার্জি হলেন কাজল ও রানি মুখার্জির ভাই। অমিতাভ এবং জয়া বচ্চন সাদা পোশাকে আজ প্যান্ডেলে আসেন। অন্যদিকে হলুদ এবং সবুজ সিল্কের শাড়িতে কাজলকে খুব সুন্দর লাগছিল। রাণি মুখার্জি পরেছিলেন একটি লাল সিল্কের শাড়ি। সঙ্গে ছিল বেগুনি রহের ব্লাউজ। অয়ন মুখার্জির পরনে ছিল লাল কুর্তা আর নেহরু জ্যাকেট। প্রতিমা দর্শনের পর অমিতাভ, জয়া ও কাজল মুখার্জি পরিবারের সঙ্গে পুজোর আড্ডা দেন। আরও পড়ুন: Durga Ashtami 2019: প্রথা মেনে বেলুড় মঠে কুমারি পুজো, সমাগম প্রচুর ভক্তের

কাজল এর আগে শুক্রবার মা তনুজা এবং বোন তানিশার সঙ্গে এই প্যান্ডেল ও প্রতিমা দর্শন করেছিলেন। কাজলের সঙ্গে ছিল একটি হ্যান্ডব্যাগ। তিনি পাপারাজ্জিদের জানিয়েছিলেন যে এটি তার বোন তানিশা তৈরি করেছে। সেই সময় তোলা ছবিগুলি তাঁকে পাঠাতে বলতেও শোনা গেছিল।

অমিতাভ বচ্চন বর্তমানে কুইজ শো কৌন বনেগা ক্রোড়পতি সহ একাধিক অনুষ্ঠান নিয়ে ব্যস্ত। অয়নের পরের ছবি ব্রহ্মাস্ত্রের শুটিংও প্রায় গুটিয়ে এনেছেন তিনি। এতে মৌনি রায় ছাড়াও আলিয়া ভাট এবং রণবীর কাপুর মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। আগামী বছর ছবিটি মুক্তি পাবে।