Kangana Ranaut: কঙ্গনা রানওয়াতের লজ্জার নজির, অষ্টম দিনে ধক্কর-এর টিকিট বিক্রি ২০টি, ব্যবসা মাত্র ৪,৪২০টাকা
Kangana Ranaut (Photo Credit: Instagram)

মুম্বই, ২৮ মে: বছরের সবচেয়ে বড় ফ্লপের তকমা পাওয়ার পথে কঙ্গনা রানওয়াতের সিনেমা 'ধক্কর'(Dhaakad)। অনেক প্রচারের পরেও বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনার ধক্কর সুপারফ্লপ হল। সিনেমা মুক্তি পাওয়ার অষ্টম দিনের মাথায় গোটা দেশে ধক্কর ব্যবসা করল মাত্র ৪ হাজার ৪২০ টাকা। সারা দেশে মাত্র ২০টা টিকিট বিক্রি হয়েছে ধক্কর-এর। সাম্প্রতিককালে কোনও বলিউড সিনেমা একদিনের শো থেকে এত কম টাকার ব্যবসা করেনি।

কঙ্গনা-অর্জুন রামপালের এই অ্যাকশন থ্রিলার সিনেমা দর্শকরা একেবারেই পছন্দ না করায় গত সোমবার থেকেই দেশের প্রায় সব সিনেমা হলেই তুলে নেওয়া হয়েছে। তবু খুব সাহস দেখিয়ে দ্বিতীয় সপ্তাহে যারা ধক্কর-কে টেনে নিয়ে গেল, সে সব হল মালিকরা এখন হাত কামড়াচ্ছেন। গত সপ্তাহেও দেশের কিছু সিনেমা হলে কোথাও কেউ না থাকায়, কোথাও Dhaakad দেখতে দু জন, কোথাও চারজন দর্শক হওয়ায়, দর্শকের অভাবে ধক্কর-এর শো বাতিল করা হয়। কখনও বলিউড, কখনও বলিউড তারকাদের একহাত নিয়ে সমালোচনা করা সব সময় খবরে থাকা কঙ্গনার শেষ ৯টা সিনেমার মধ্যে ৮টিই ফ্লপ করেছে। আরও পড়ুন: Nandankanan Zoo: চিড়িয়াখানায় সাপের কামড়ে মৃত্যু ইজরায়েল থেকে আসা সিংহীর, দেখুন ছবিতে

তার মধ্যে আার চারটে একেবারে ফ্লপ করে। ভুলভুলাইয়া টু, কেজিএফএ, বাংলায় অপরাজিত, বেলাশেষের কাছে কঙ্গনের ধক্কর-একেবারে উড়ে গেল। এত খারাপ বক্স অফিস পারফরম্যান্সের জন্য ধক্কর-কে ওটিটি ও টেলিভিশন সত্ত্ব বিক্রি করাও খুব কঠিন হবে প্রয়োজক সংস্থার। এত খারাপ বক্স অফিস পারফরম্যান্সের পর ধক্কর-কে জলের দরেই হয়তো ওটিটি-তে বিক্রি করতে হবে। অথচ ধক্কর-তৈরি করতে ৮০-৯০ কোটি টাকা খরচ করা হয়। প্রচারেও কোনওরকম খামতি রাখেননি প্রয়োজক।