Sandhya Mukhopadhyay: সন্ধ্যা মুখোপাধ্যায়ের মৃত্যু তাঁর কাছে ব্যক্তিগত ক্ষতি, ট্যুইট মুখ্যমন্ত্রীর
Sandhya Mukhopadhyay, Mamata Banerjee (Photo Credit: Instagram)

কলকাতা, ১৫ ফেব্রুয়ারি:  করোনার সঙ্গে লড়াইয়ের পর মঙ্গলবার প্রয়াত হন সন্ধ্যা মুখোপাধ্যায় (Sandhya Mukhopadhyay)। গীতশ্রীর প্রয়াণে শোকস্তব্ধ বাংলা শিল্পী মহল। সন্ধ্যা মুখোপাধ্যায়ের মৃত্যুর পর শোক প্রকাশ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় (Mamata Banerjee)। তিনি বলেন, সন্ধ্যা মুখোপাধ্যায়ের প্রয়াণে বাংলা সঙ্গীত জগৎ নক্ষত্রহীন হল। সন্ধ্যা মুখোপাধ্যায়ের মৃত্যু তাঁর কাছে ব্যক্তিগত ক্ষতি বলে ট্যুইট করেন মুখ্যমন্ত্রী। বাংলা সঙ্গীত একাডেমির প্রাণ ছিলেন সন্ধ্যা মুখোপাধ্যায়। ট্য়ুইটে এমন মন্তব্যও করেন মমতা বন্দ্যোপাধ্যায়। ২০১১ সালে সন্ধ্যা মুখোপাধ্যায়কে বঙ্গবিভূষণ সম্মান দেওয়া হয়। এরপর ২০১২ সালে সঙ্গীত মহাসম্মানও রাজ্য সরকারের তরফে তাঁকে দেওয়া হয় বলে জানান মুখ্যমন্ত্রী।

 

মঙ্গলবার রাতে হাসপাতাল না হলে পিস ওয়ার্ল্ডে রাখা হবে। আগামীকাল অর্থাৎ ১৬ ফেব্রুয়ারি উপযুক্ত সম্মানের সঙ্গে গীতশ্রীকে শেষ বিদায় জানানো হবে বলে জানান মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন:  Sandhya Mukhopadhyay: 'মাতৃহারা হল বাংলা সঙ্গীত জগৎ', সন্ধ্যা মুখোপাধ্যায়ের মৃত্যুতে শোকস্তব্ধ শিল্পীমহল

করোনায় আক্রান্ত হওয়ার পর থেকে ক্রমশ সুস্থ হয়ে উঠছিলেন। এরপর গ্যাস্ট্রাইটিসের কিছু সমস্যা হয়েছিল, তার চিকিৎসা শুরু হয়। সন্ধ্যা দি সুস্থ হয়ে উঠছিলেন কিন্তু তার মাঝেই সব শেষ হয়ে গেল বলে শোকস্তব্ধ হয়ে পড়েন মুখ্যমন্ত্রী।