Sushant Singh Rajput' death Case: খুন নয়, আত্মহত্যাই করেছেন সুশান্ত সিং রাজপুত; জানিয়ে দিল AIIMS-র মেডিকেল বোর্ড
সুশান্ত সিং রাজপুত(Photo Credits: Facebook)

নতুন দিল্লি, ৩ অক্টাবর: সুশান্ত সিংহ রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর ঘটনায় খুনের তত্ত্ব নাকচ করে দিল অল ইন্ডিয়া ইন্সটিটিউট অব মেডিক্যাল সায়েন্সের (AIIMS) মেডিকেল বোর্ড। চিকিৎসক সুধীর গুপ্তের (Dr Sudhir Gupta) নেতৃত্বে একটি দল রিপোর্টে জানিয়েছে, এটি আত্মহত্যার ঘটনা। এইমসের ফরেনসিক রিপোর্টে হত্যার তত্ত্ব খারিজ করে দেওয়া হয়েছে। রিপোর্টে বলা হয়েছে, যেভাবে মৃত্যু হয়েছে, সেক্ষেত্রে বিষপ্রয়োগ বা অন্য কোনও চক্রান্ত নেই, এটি আত্মহত্যার ঘটনা।

ফরেনসিক মেডিকেল বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক গুপ্ত বলেছেন, "এটি ফাঁসর মাধ্যমে আত্মহত্যার ঘটনা। আমরা আমাদের তদন্ত রিপোর্ট সিবিআই-কে জমা দিয়েছি।" তিনি আরও বলেন, ফাঁসের দাগ ছাড়া সুশান্তের শরীরে অন্য কোনও আঘাতের চিহ্ন ছিল না। এছাড়াও, লড়াই ও কোন্দলের কোনও চিহ্ন ছিল না। আরও পড়ুন: Anurag Kashyap’s Narco Analysis Test: মিথ্যে বয়ান দিয়েছেন অনুরাগ, নারকো অ্যানালিসিস, পলিগ্রাফ টেস্টের দাবিতে পুলিশের দ্বারস্থ পায়েলের আইনজীবী

গত ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রায় নিজের ফ্ল্যাটে সুশান্তর দেহ উদ্ধার হয়। এই মামলার তদন্তভার সিবিআই গ্রহণের আগে মুম্বই পুলিশও সুশান্তর মৃত্যুকে আত্মহত্যা বলে জানিয়েছিল। সুশান্তের বাবা এই ঘটনায় রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা ও আর্থিক প্রতারণার অভিযোগ দায়ের করেছিলেন। এই সপ্তাহের শুরুতে, কেন্দ্রীয় তদন্তাকারী সংস্থা বলেছে যে, সুশান্তের মৃত্যু মামলায় তারা কোনও সিদ্ধান্তে পৌঁছায়নি এবং সব দিকই খতিয়ে দেখা হচ্ছে।