Anurag Kashyap’s Narco Analysis Test: মিথ্যে বয়ান দিয়েছেন অনুরাগ, নারকো অ্যানালিসিস, পলিগ্রাফ টেস্টের দাবিতে পুলিশের দ্বারস্থ পায়েলের আইনজীবী
অনুরাগ কাশ্যপ (Photo Credits: Twitter)

বলিউডের পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছেন তেলুগু অভিনেত্রী পায়েল ঘোষ (Payel Ghosh)। যদিও মুম্বইয়ের ভারাসোভা থানায় গিয়ে জেরায় তাঁর বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন অনুরাগ। তাঁর আইনজীবী প্রিয়াঙ্কা খিমানি শুক্রবার এক বিবৃতিতে জানিয়েছেন, অভিনেত্রী পায়েল ঘোষ তাঁর মক্কেলের বিরুদ্ধে মিথ্যে অভিযোগ এনেছেন। সংবাদ মাধ্যমের সামনে মিথ্যে অভিযোগ প্রত্যাহার না করা হলে আইনি পদক্ষেপও নেওয়া হবে বলে খবর। এরপরই টুইট বার্তায় পরিচালকের নারকো টেস্টের দাবি তুলেছেন পায়েল ঘোষ। জেরায় অনুরাগ তথ্য-প্রমাণ-সহ দাবি করেছেন যে, তাঁর বিরুদ্ধে ওঠা সব অভিযোগ মিথ্যে। অনুরাগের আইনজীবীই বিবৃতি দিয়ে সে কথা প্রকাশ করেছেন।

এরই জবাবে অভিযোগকারিণী অভিনেত্রী পায়েল ঘোষের দাবি, পুলিশের কাছে পরিচালক মিথ্যে বয়ান দিয়েছেন। তাঁর নারকো অ্যানালিসিস ও লাই ডিটেকটর পরীক্ষারও দাবি জানিয়েছেন তিনি। পায়েল বলেছেন, “পুলিশের জেরায় মিথ্যে বিবৃতি দিয়েছেন মিস্টার কাশ্যপ। সত্য জানতে আমার আইনজীবী অনুরাগ কাশ্যপের নারকো অ্যানালিসিস ও লাই ডিটেকটর পরীক্ষারও আবেদন করবেন। সুবিচারের আশায় আজই এনিয়ে থানায় আবেদন করা হবে।” গতকালই পুলিশের সমন পেয়ে বৃহস্পতিবার ভারাসোভা থানায় হাজিরা দিয়েছিলেন অনুরাগ কাশ্যপ। শুক্রবার তাঁর আইনজীবী প্রিয়াঙ্কা খিমানি বিবৃতি দিয়ে জানান, 'মি. কাশ্যপ সব অভিযোগ অস্বীকার করেছেন এবং পুলিশের কাছে নিজের বয়ান দিয়েছেন। নিজের বয়ানের স্বপক্ষে মি. কাশ্যপ যে নথি পেশ করেছেন, তাতে এটা স্পষ্ট যে তাঁর বিরুদ্ধে আনা পায়েল ঘোষের অভিযোগ সর্বৈব মিথ্যে।

নথি দিয়ে প্রমাণ পেশ করে মি.কাশ্যপ জানিয়েছেন, নিজের একটি ফিল্মের শ্যুটিং-এর কারণে ২০১৩ সালের অগস্টে তিনি শ্রীলঙ্কায় ছিলেন। তাঁর বিরুদ্ধে আনা অভিযোগর কোনও ঘটনা কখনও ঘটেনি বলে দাবি করেছেন কাশ্যপ। তিনি আশাবাদী যে তাঁর বিরুদ্ধে আনা অভিযোগ যে মিথ্যে তা একদিন সবার সামনে আসবে। আর এটা হবে শুধু কাশ্যপের দেওয়া নথির ভিত্তিতেই নয়, সংবাদমাধ্যমের সামনে পায়েল ঘোষ যে ভাবে বয়ান বদলাচ্ছেন, তাতেই প্রমাণিত হবে যে অভিযোগগুলি মিথ্যে।' অনুরাগের আইনজীবী এই বিবৃতি দেওয়ার পর পালটা জবাব দিয়েছেন পায়েল ঘোষও।