Sushant Singh Rajput: আগামী নভেম্বরেই বিয়ে, রীতিমতো প্রস্তুতি নিচ্ছিলেন সুশান্ত সিং রাজপুত
সুশান্ত সিং রাজপুত(Photo Credits: Twitter)

চলতি বছরের নভেম্বরের বিয়ের পরিকল্পনা করেছিলেন সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। নিউজ চ্যানেল ইন্ডিয়া টিভির প্রতিনিধির সঙ্গে কথা প্রসঙ্গে এমনটাই দাবি করলেন আত্মঘাতী অভিনেতার তুতো ভাইবোনেরা। পরিবারের তরফে বিয়ের প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছিল। এমনকী তাঁরা এই প্রস্তুতির জন্য সবাই মিলে খুব শিগগির মুম্বইয়ে আসার পরিকল্পনাও করেছিলেন। পরিবারের সদস্যরা ও ঘনিষ্ঠ কিছু বন্ধদের নিয়ে সুশান্তের এই বিযে একেবারেই ঘরোয়াভাবে হওয়ার প্রস্তুতি নেওয়া হচ্ছিল। এদিকে একটা গুজব ভাল মতো ছড়িয়েছিল যে সুশান্ত সিং রাজপুত অভিনেত্রী রেহা চক্রবর্তীর সঙ্গে ডেট করছেন। তবে অনেকেই মনে করতেই তাঁরা ভাল বন্ধু ছিলেন। বান্দ্রায় নিজের আবাসনেই গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হন এই অভিনেতা। রবিবার পরিচারিকাই তাঁকে এ অবস্থায় প্রথম দেখতে পান।

জানা গিয়েছে, বেশ কয়েক মাস ধরে মানসিক অবসাদে ভুগছিলেন অভিনেতা। চিকিৎসাও চলছিল তাঁর। গত কয়েক মাসে সুশান্তের সোশ্যাল মিডিয়া পোস্ট দেখলেই বিষয়টি অনেকটা স্পষ্ট হবে। সেসব ছবিতে দেখা যাচ্ছে মানসিক সুস্থতা আনতে যোগা করছেন সুশান্ত। আরও পড়ুন-Mumbai Local Train: জরুরি পরিষেবার সুবিধার্থে আজ থেকেই চালু মুম্বইয়ের লোকাল ট্রেন

আদতে বিহারের বাসিন্দা সুশান্ত সিং রাজপুত পাটনা ও দিল্লিতে পড়াশোনা করেছেন। তারপর মুম্বইতে শিফট করে যান তিনি। টেলি দুনিয়ায় জনপ্রিয় ধারাবাহিক ‘পবিত্র রিশতা’-য় পায়ের তলার মাটি শক্ত করে নেওয়া পর বড় পর্দায় অভিযেক হয় সুশান্তের। তাঁর প্রথম ছবি ‘কাই পো ছে’। এছাড়াও ‘শুদ্ধ দেশি রোমান্স’, ‘এম এস ধোনি দ্য আনটোল্ড স্টোরি’, ‘কেদারনাথ,’ ‘চিচোঁরে’, সুশান্ত অভিনীত ছবিগুলির মধ্যে অন্যতম।