Sushant Singh Rajput Death Case: ইডি দপ্তরে হাজিরা দিলেন অভিনেতা রিয়া চক্রবর্তী
ইডি দপ্তরে হাজিরা দিলেন অভিনেতা রিয়া চক্রবর্তী (Photo: ANI)

মুম্বই, ৭ অগাস্ট: ইডি (ED) দপ্তরে হাজিরা দিলেন অভিনেতা রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। দুপুর ১২টা নাগাদ তিনি মুম্বইয়ে ইডি-র দপ্তরে হাজির হন। তাঁকে জিজ্ঞাসাবাদ করবে তদন্তকারীরা। যদিও সকালে তিনি হাজারি দেওয়া থেকে অব্যাহতি চেয়ে ইডির কাছে আবেদন করেন। আবেদননে তিনি বলেন, সুপ্রিম কোর্টে তাঁর করা মামলার নিষ্পত্তি না হওয়া পর্যন্ত হাজিরা দেওয়া থেকে তাঁকে অব্যাহতি দেওয়া হোক। যদিও ইডি তাঁর আবেদন খারিজ করে দেয়।

সুশান্তের মৃত্যুর তদন্তভার সিবিআইয়ের (CBI) হাতে যাওয়ার পরই রিয়া চক্রবর্তী, ইন্দ্রজিত চক্রবর্তী, সন্ধ্যা চক্রবর্তী, শৌমিক চক্রবর্তী, স্যামুয়েল মিরান্ডা এবং আরও একজনের বিরুদ্ধে এআইআর দায়ের করে সিবিআই। বৃহস্পতিবার প্রায় ৯ ঘণ্টা ধরে সুশান্তের ম্যানেজার স্য়মুয়েল মিরান্ডাকে জিজ্ঞাসাবাদ করে ইডি। আরও পড়ুন: Sushant Singh Rajput Case: বিহারের আইপিএস অফিসার বিনয় তিওয়ারিকে কোয়ারেন্টাইন থেকে ছাড়ল বিএমসি

এদিক সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় পটনায় দায়ের হওয়া এফআইআর মুম্বইয়ে স্থানান্তরিত করার জন্য অভিনেত্রী রিয়া চক্রবর্তীর আবেদনের বরখাস্ত চাইছে বিহার সরকার। আজ এনিয়ে তারা সুপ্রিম কোর্টে আবেদন করেছে। বিহার সরকার শীর্ষ আদালতে বলেছে যে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার সংবেদনশীলতা ও গুরুত্ব বিচার করেই তারা সিবিআই তদন্তের সুপারিশ করে। তাই রিয়ার মামলা সরানোর আর্জি মানা যায় না। এই আবেদনের কোনও গুরুত্ব নেই।