Sushant Singh Rajput Case: 'রিয়া চক্রবর্তী একজন কনট্র্যাক্ট খুনির মতোই কাজ করেছেন: বিহারের মন্ত্রী মহেশ্বর হাজারি
সুশান্ত সিং রাজপুত ও রিয়া চক্রবর্তী (Photo Credits: Instagram)

পটনা, ৩১ জুলাই: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর তদন্তে বিহার পুলিশ নামার পর থেকেই নতুন নতুন তথ্য সামনে আসছে। অভিনেতা রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে বিহারে। এরপরই তদন্ত নতুন মোড় নেয়। গোটা ঘটনায় বড় রকমের রাজনীতি শুরু হয়েছে। রিয়ার বিরুদ্ধে সুর চড়িয়েছেন বহু রাজনৈতিক নেতাও। এবার সেই তালিকায় নাম লেখালেন জেডিইউ নেতা মহেশ্বর হাজারি (Maheshwar Hazari)।

বিহারের মন্ত্রী ও জেডিইউ নেতার দাবি, "পুরো বিষয়টি দেখে মনে হচ্ছে এক বড় কোনও চক্রান্ত। সুশান্তকে খুন করা হয়েছে এবং এর পিছনে রয়েছে বড় গ্যাং। অতএব সুশান্তের মৃত্যুর বিস্তারিত তদন্ত ভীষণভাবে প্রয়োজন। রিয়া চক্রবর্তী একজন কনট্র্যাক্ট খুনির মতোই কাজ করেছেন। ভালোবাসার জালে সুশান্তকে ফাঁসিয়ে সব টাকা হাতিয়ে নিয়েছিলেন। এটা কোনওভাবেই আত্মহত্যা নয়। এটি ঠান্ডা মাথায় খুন। রিয়া বিষকন্যা। রিয়াকে সুশান্তের কাছে পাঠানো হয়েছিল কোনও প্ল্যান চরিতার্থ করার জন্য। এর তদন্ত হওয়া উচিত।" আরও পড়ুন: Jisshu Sengupta: ‘ইন্ডাস্ট্রিতে নেপোটিজম আছে, ছিল এবং থাকবেও’, যীশু সেনগুপ্ত

 হাজারির দাবি, "মুম্বই পুলিশ সঠিকভাবে তার কাজ করছে না এবং মামলাটি অবশ্যই সিবিআইয়ের হাতে যাওয়া উচিত। বিহার সরকার সুশান্তের পরিবারের পাশে রয়েছে এবং ন্যায়বিচারের জন্য তাদের যাবতীয় সাহায্য করবে। বাস্তবে, মুখ্যমন্ত্রী নীতীশ কুমারও চান সুশান্ত সিং রাজপুতকে ন্যায়বিচার পাওয়া উচিত।"