Sonu Sood On Kangana Ranaut’s Post: মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা কঙ্গনার, জবাব দিলেন সোনু সুদ
সোনু সুদ ও কঙ্গনা রানাউত (Photo Credits: Instagram)

সবসময় শিরোনামে থাকতে ভালবাসেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। ২০২০-৩ সেপ্টেম্বরও তার ব্যাতিক্রম হল না। মুম্বইে তিনি পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তলনা করতেই বহু সেলেবই এই মন্তব্যের বিরোধিতা করলেন একটু অন্যভাবে। নেটিজেনরাও অভিনেত্রীর সঙ্গ দিলেন না। অভিনেতা সুশান্ত সিংয়ের মত্যুরহস্য ক্রমশই ঘনীভূত হচ্ছে। এই মুহূর্তে প্রয়াত অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীর দিকেই সমস্ত অভিযোগের তিনি। রিয়াকে সহযোগিতা করছে মুম্বই পুলিশ এই অভিযোগ নতুন নয়। এদিকে সুশান্ত মৃত্যুরহস্য নিয়ে প্রথম থেকেই মুম্বই পুলিশকে আক্রমণের নিশানায় রেখেছেন কঙ্গনা রানাউত। শিবসেনা নেতা বিপিন রাউত কঙ্গনাকে বলেছিলেন, মুম্বই পুলিশের উপরে বিশ্বাস যখন নেই তখন মুম্বইতে আসবেন না। এরপরেই সোশ্যাল মিডিয়ায় রাউতের বিরুদ্ধে হুমকির অভিযোগ আনেন কঙ্গনা।

মুম্বই ভাগ্য বদলে দেয়

তিনি বলেন, শিবসেনা নেতা আমাকে খোলাখুলি মুম্বই না আসার হুমকি দিয়েছেন। প্রথমে মুম্বইয়ের রাস্তায় আজাদির গ্রাফিতি এবার খোলাখুলি হুমকি দেখে মুম্বইকে এখন পাক অধিকৃত কাশ্মীর মনে হচ্ছে। অভিনেত্রী এহেন মন্তব্যের পরেই বিরক্তি প্রকাশ করেছেন গরিবের মসিহা সোনু সুদ (Sonu Sood), অভিনেত্রী স্বরা ভাস্কর, দিয়া মির্জা, রিচা চাড্ডা, রেণুকা সাহানে, ও অভিনেতা রীতেশ দেশমুখ। প্রসঙ্গ উত্থাপন না করে, কঙ্গনার নাম না নিয়েই এক টুইটে অভিনেতা সোনু সুদ বলেন মুম্বই শহরকে নিয়ে এক অভিনব মন্তব্য করেছেন। তাতে বেজায় খুশি তাঁর অনুরাগীরা। নেটিজেনরা সোনু সুদের টুইটের কমেন্ট বক্স সমর্থনে ভরিয়ে দিয়েছে। সোনু সুদ বলেছেন, “মুম্বই__ এই শহর ভাগ্য বদলে দেয়। আপনি যদি স্যালুট করেন তবে প্রত্যুত্তরে স্যালুট ফেরতও পাবেন।” আরও পড়ুন-COVID-19-Cases In West Bengal: উত্তর ২৪ পরগনায় লাগামছাড়া সংক্রমণ নিয়ে রাজ্যে করোনার গ্রাসে ১ লাখ ৭১ হাজার ৬৮১ জন

সোনু সুদের বক্তব্যের যে সারবত্তা রয়েছে তাতে কোনও সন্দেহ নেই। তাই সোশ্যাল মিডিয়াজুড়ে তাঁর সমর্থনে কমেন্টের বন্যা বয়ে যাচ্ছে। একই সঙ্গে অভিনেত্রী কঙ্গনা রানাউতের মন্তব্যে বিরক্তি প্রকাশকারীদের তালিকাও কোনও অংশে ছোট নয়। মুম্বইকে তিনি পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করেছেন, দেশের বাণিজ্য নগরীর এই অপমান কেউ মেনে নেবে না, সেটাই স্বাভাবিক।