Sona Mahapatra: সোনা মহাপাত্রের রোষের মুখে সোনু নিগম, মিটু নিয়ে অনু মালিককে সমর্থন করায় কড়া জবাব
সোনা মহাপাত্রের রোষের মুখে সোনু নিগম (Photo Credits: Instagram)

সোনু নিগম (Sonu Nigam) বনাম টি-সিরিজের মালিক ভূষণ কুমারেকে (Bhushan Kumar), কার পক্ষ নেবে এই নিয়ে বলিউডে চলছে রীতিমতো দড়ি টানাটানি। এরই মাঝে মুখ খুলেছেন গায়িকা সোনা মহাপাত্রও। তিনি স্বীকার করেছেন বলিউডে নতুন জায়গা কম দেওয়া হয়। অনেক প্রতিভাশীল গায়ক গায়িকারা আসেন। কিন্তু তাদের যথাযোগ্যভাবে কাজে লাগেনি হয় না, একথা স্বীকার করলেও সোনু নিগমকে পুরোপুরি সমর্থন তিনি করেননি।

মিটু'তে সোনু নিগমের অনু মালিককে সমর্থন করার বিষয়টি নিন্দা করেন তিনি। মি টু'র ঝড়ে নাম উঠে এসেছিল অনু মালিকের। যদিও সময়ের সঙ্গে সঙ্গে এই ঝড় থেমে গেলে চাপা পড়ে যায় অনু মালিকের ওপর ওঠা অভিযোগ। মারিনা কুয়ারের, অনু মালিকের সম্পর্কে অভিযোগে মর্মাহত হয়েছিলেন সোনা মহাপাত্র। সেইসময় সোনু নিগমকে অনু মালিকের পক্ষ নিতে দেখে কড়া নিন্দা করেন। তিনি এদিন আবার টুইট করে লেখেন,"সোনু নিগম প্রকাশ্যে একাধিকবার ইন্ডিয়া মিটু'তে অভিযুক্ত অনু মালিককে রক্ষা করেছে এবং এখন অন্য কোনও মামলার প্রমাণছাড়া তিনি কথা বলচেন। আমরা কি সত্যিই চাই শিল্পটা ভালোভাবে হোক? আরও পড়ুন, বাতিল হল উচ্চমাধমিকের বাকি পরীক্ষা, ৩১ জুলাইয়ের মধ্যে ফলপ্রকাশ

 

এরই মধ্যে মুক খুলেছেন ভূষণ কুমারের স্ত্রী দিব্যা খোসলা কুমারও। সোনু নিগমের সঙ্গে রীতিমতো কথা কাটাকাটি হয় তাঁর। তিনি ভিডিও বার্তায় এর জবাব দেন। যা পড়ে ছড়িয়ে পড়তে থাকে।