Shah Rukh Khan: করোনা মোকাবিলায় এগিয়ে এলেন শাহরুখ খান, একাধিক সাহায্যের ঘোষণা
শাহরুখ খান (Photo credits: Instagram)

মুম্বই, ২ এপ্রিল: করোনাভাইরাসের মোকাবিলায় এবার এগিয়ে এল শাহরুখ খানের (Shah Rukh Khan) মালিকানাধীন কলকাতা নাইট রাইডার্স (KKR), রেড চিলিজ এন্টারটেইনমেন্ট (Red Chillies Entertainment)। এক বিবৃতিতে কেকেআর-র তরফে জানানো হয়েছে, PM Care ফান্ডে তারা অনুদান দেবে। এছাড়া মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান দেবে রেড চিলিজ।

এছাড়া কলকাতা নাইট রাইডার্স ও 'মীর ফাউন্ডেশন' (Meer Foundation) মেডিকেল স্টাফদের ৫০ হাজার ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম দেবে। মহারাষ্ট্র ও পশ্চিমবঙ্গে এই সুরক্ষা সরঞ্জাম দেওয়া হবে। এছাড়াও 'এক সাথ' নামের আরকেটি সংস্থার সঙ্গে মিলে মীর ফাউন্ডেশন মুম্বইয়ের সাড়ে ৫ হাজার পরিবারকে অন্তত একমাস খাদ্য সরবরাহ করবে। এছাড়া হাসপাতাল ও অন্য পরিবারের জন্য ২ হাজার প্যাকেট খাবার তৈরি করা হবে। আরও পড়ুন: Lockdown Entertainment: '২০২০ সালটা ডিলিট করে আবার ইনস্টল করতে চাই', আবেগবিহ্বল অমিতাভ বচ্চন

তাছাড়া রোটি ফাউন্ডেশনের সঙ্গে মিলে মীর ফাউন্ডেশন ১০ হাজার দুঃস্থ মানুষকে প্রতিদিন খাবার দেবে। এছাড়া দিল্লিতে আরও একটি সংস্থার সঙ্গে মিলে মীর ফাউন্ডেশন মুদিখানা ও অন্য খাদ্য সামগ্রী আড়াই হাজারেরও বেশি দিন মজুর পরিবারকে অন্তত একমাস দেবে।