Lockdown Entertainment: '২০২০ সালটা ডিলিট করে আবার ইনস্টল করতে চাই', আবেগবিহ্বল অমিতাভ বচ্চন
Photo Source: Instagram

মুম্বই, ৩০ মার্চ: বন্ধ সিনেমা-সিরিয়াল-বিজ্ঞাপন শ্যুটিংয়ের কাজ। ঘরবন্দি সেলেবরা। তাঁরা প্রত্যেকেই বেতনসমেত ছুটি দিয়েছেন বাড়ির কাজের লোকটিকে। তাই আপাতত ঘরের কাজেই মনোনিবেশ করেছেন সেলেবরাও। সেই সঙ্গে বারবার দিচ্ছেন সতর্কতার বার্তা। বারবার সকলকে ঘরে থাকার আর্জি জানাচ্ছেন বরুণ ধাওয়ান (Varun Dhawan), কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। কখনও নিজেরা গান গেয়ে কিংবা কখনও সোশ্যাল মিডিয়ায় বার্তা দিচ্ছেন সুস্থ থাকার।

মহামারী করোনাভাইরাসের জেরে মৃত্যুর সংখ্যা ক্রমশ বাড়ছে বিশ্বজুড়ে। চোখের সামনে এত মৃত্যু দেখে কোথাও যেন একটু মুষড়ে পড়েছেন অমিতাভ বচ্চন। বাড়ির এক কোনে চুপচাপ বসে রয়েছেন অমিতাভ বচ্চন। সামনে খোলা ডেস্কটপের স্ক্রিন। সেখানে বসেই ইনস্টাগ্রামে পোস্ট দিলেন বিগ বি। তিনি পোস্টে লিখেছেন, "২০২০ সালটা কী ডিলিট করে আবার ইনস্টল করতে পারি আমরা? কারণ এই ভার্সানটায় শুধুই ভাইরাস।" আরও পড়ুন: Kolkata: ত্রাণ সরবরাহ নিয়ে তৃণমূলের গোষ্ঠীসংঘর্ষের অভিযোগ, গ্রেফতার ৭

নিজের ছবি, চিন্তাভাবনা, নানা উক্তি মাঝে মধ্যেই শেয়ার করেন বিগ বি। আর সেই সমস্ত কিছু শেয়ার করে ভক্তদের বিনোদন দেওয়ার চেষ্টা করেন তিনি। কিন্তু এবার কোথাও যেন নিজেই আর ঠিক থাকতে পারছেন না। সেই ভাবটাই প্রকাশ পেয়েছে তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে। অন্যদিকে, এই সময়ই যেন সব সেলেবদের নিজের ক্রিয়েটিভিটি প্রকাশ্যে আসছে। ভারতের পরিস্থিতি হাতে এঁকে বোঝালেন হিনা খান।